আহমদ শফীর মৃত্যু ‘অস্বাভাবিক’ অ্যাখ্যা দিয়ে তদন্তের দাবি

0
5
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফীর মৃত্যুকে ‘অস্বাভাবিক’ আখ্যা দিয়ে বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ নামে একটি সংগঠন।
শুক্রবার (২০ নভেম্বর) বিকালে জাতীয় প্রেসক্লাবে ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কাউন্সিল ও সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনটির সভাপতি মুফতি মুহাম্মদ ওয়াক্কাস এ দাবি বলেন। তিনি আল্লামা শফীর মৃত্যুর আগে হাটহাজারী মাদরাসায় ছাত্র বিক্ষোভের ঘটনাকে বহিরাগত উসকানি বলেও দাবি করেন।
ওয়াক্কাস বলেন, ‘পরিষ্কার করে বলতে চাই আল্লামা আহমদ শফী সাহেবের মৃত্যু স্বাভাবিক ছিল না। এ বিষয়ে আমার কোনো সন্দেহ নেই। একটি শক্তি হাটহাজারী মাদরাসায় বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেছে। যার পরিণতিতে আহমদ শফী সাহেবের মৃত্যু হয়েছে। এজন্য আমি বিচার বিভাগীয় তদন্তের দাবি জানাই।’
ছাত্র জমিয়তের সভাপতি শাব্বির আহমদ রাজীর সভাপতিত্বে সম্মেলনে জমিয়ত মহাসচিব মাওলানা শেখ মুজিবুর রহমান, মাওলানা শহীদুল ইসলাম আনসারী, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা আব্দুল হক কাউসারী, মুফতি জাকির হোসাইন খানসহ প্রমুখ বক্তব্য দেন।
এ কাউন্সিলে সুহাইল আহমদকে সভাপতি ও নিজাম উদ্দিন আল আদনানকে সাধারণ সম্পাদক করে সংগঠনটির ৬১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here