গাজীপুরে ডাকাতি

0
29
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর মহানগরের পূবাইল এলাকায় সোববার ভোররাতে দরজা-তালা ভেঙ্গে এক ব্যবসায়ির বসত বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা ব্যবসায়ির ঘর থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটে নিয়ে গেছে।
স্থানীয় ফার্নিচার ব্যবসায়ি জানায় , সোমবার ভোর রাত পৌণে ৫টার দিকে পূবাইল থানার তালতলা পশ্চিমপাড়া এলাকার বসত বাড়িতে ১৩/১৪জন মুখোশ পড়া সশস্ত্র ডাকাতরা হানা দেয়। তারা কলাপসিবল গেইট দরজার তালা ভেঙ্গে বসত ঘরে ঢুকে। এসময় তারা মুখোশ পড়া ছিল এবং তাদের হাতে শাবল, চাপাতি ও রামদাসহ দেশীয় অস্ত্র ছিল। ডাকাত হানা দেয়ার খবর স্বজনদের মাধ্যমে স্থানীয় থানা পুলিশকে অবগত করা হয়। ডাকাতরা বসত ঘরে ঢুকার পর আমার ঘাড়ে চাপাতি দিয়ে আঘাত করে এবং আমার ছেলে রবিন ও স্ত্রী পারভীন আক্তারের গলায় রাম দা ধরে ভয় দেখায়। এক পর্যায়ে তারা আমাদের তিনটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং আলমারীর চাবি নিয়ে তারা আলমারি খুলে ড্রয়ার থেকে ৪ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও নগদ ৭লাখ ৭২হাজার টাকা লুটে নিয়ে পালিয়ে যায়। ডাকাতির খবর পেলেও পূবাইল থানা পুলিশ ঘটনাস্থলে আসে সোমবার সকাল ৮টার দিকে।
পূবাইল থানার অফিসার ইন চার্জ জাহিদুল ইসলাম জানান, এলাকাবাসীর কাছে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সোমবার বিকেলেও এ ব্যাপারে কোন মামলা হয়নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here