গাজীপুরে দুই এমপিসহ জেলা প্রশাসক ও পুলিশ কমিশনার করোনায় আক্রান্ত

0
51
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের করোনায় আক্রান্ত জেলা প্রশাসক সহ-গাজীপুর-৪ আসনের এমপি সিমিন হোসেন রিমি ও গাজীপুর-৫ আসনের মেহের আফরোজ চুমকি। এছারাও গাজীপুর মেট্রোপলিটনের পুলিশ কমিশনার লুৎফুল কবিরও করোনায় আক্রান্ত হয়েছেন।বর্তমানে সকলে হোম আইসোলেশনে চিকিৎসা গ্রহণ করছেন।
গাজীপুর-৪ (কাপাসিয়া) সংসদীয় আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি গত ২৫ মার্চ করোনা পরীক্ষা করাতে নমুনা দেন। ২৬ মার্চ পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। পরে তিনি ৩০ মার্চ ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন।
অপর দিকে সাবেক নারী ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ও গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এমপির সহকারী ব্যক্তিগত কর্মকর্তা (এপিএস) মোঃ মাজেদুল ইসলাম সেলিম জানান, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে অনুষ্ঠিত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের অনুষ্ঠানে যোগ দিয়ে আসার পর থেকে তিনি ঠাণ্ডা জ্বর, কাশিতে ভুগছিলেন। পরে শুক্রবার নমুনা পরীক্ষা করাতে দেন। শনিবার ওই পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ ধরা পড়ে।
এদিকে গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলামও কোভিড-১৯ করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে আছেন।
গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মশিউর রহমান জানান, জেলা প্রশাসক করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার আলামত অনুভব করলে শনিবার নমুনা দেন। রোববার ফলাফল পজিটিভ আসে। এছাড়া গাজীপুর মেট্রোপলিটনের পুলিশ কমিশনার লুৎফুল কবিরও করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে হোম আইসোলেশনে অবস্থান করে চিকিৎসা গ্রহণ করছেন।
উল্লেখ্য,জেলা প্রশাসকসহ তারা সবাই করোনার টিকা গ্রহণ করেছিলেন এবং সকলকে করোনা ভাইরাস সংক্রমণ থেকে সচেতন থানার জন্য উদ্বুদ্ধ করেছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

five × 5 =