টঙ্গীতে চলছে সড়ক সংস্করণ বিকল্প রাস্তা ব্যবহারের অনুরোধ

0
37
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর মিলগেট এলাকার সড়ক স্থায়ীভাবে মেরামতের উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ। এ কারণে আগামী ৪৮ঘণ্টা বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।  অজ শুক্রবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি-ট্রাফিক) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, আগামী ৪৮ঘণ্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর মিলগেট অংশের উভয় পার্শ্বের রাস্তার স্থায়ী মেরামতের কাজ চলবে। এ সময় সকলকে বিকল্প রাস্তা ব্যবহার করার অনুরোধ জানান। তিনি বলেন, ঢাকা প্রবেশে বনমালা রেলগেট দিয়ে টঙ্গী পূর্ব থানা হয়ে স্টেশন রোড হয়ে ঢাকায় এবং ধীরাশ্রম রেলগেট-হায়দারাবাদ চৌরাস্তা-নিমতলী ব্রিজ-স্টেশনরোড-ঢাকায় এবং ময়মনসিংহের দিকে যেতে ঢাকা থেকে টঙ্গীর স্টেশনরোড থেকে মিরেরবাজার হয়ে ভোগড়া বাইপাস ও কুড়িল বিশ্বরোড থেকে ৩০০ ফিট হয়ে উলুখোলা ব্রিজ থেকে মিরের বাজার হয়ে ভোগড়া বাইপাস রোড ব্যবহার করবেন। এছাড়া সরাসরি ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ব্যবহার করতে চাইলে হাতে একটু বাড়তি সময় নিয়ে বের হতে হবে।
এদিকে মিলগেটে বিআরটি প্রকল্পে কাজ চলায় মহাসড়কটি সংকুচিত হয়ে পড়েছে। মহাসড়কের চেরাগ আলী থেকে স্টেশন রোড পর্যন্ত থেমে থেমে যানবাহন চলাচল করছে। তবে টঙ্গীর স্টেশন রোডের পরে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here