তেলিহাটি ইউপি চেয়ারম্যান উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী

0
241
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী বর্তমান তেলিহাটি ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা আলহাজ্ব আব্দুল বাতেন সরকার।
তিনি বর্তমানে উপজেলার তেলিহাটি ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। তাঁর সাথে একই ইউনিয়ন শাখা আ’লীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন সংগঠনের হাল ধরে রেখেছেন।
বৃহস্পতিবার (১৭ জানুয়ারী) সকালে উপজেলার তেলিহাটি ইউনিয়ন পরিষদে তাঁর নিজস্ব কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়ে নিজের প্রার্থীতার কথা জানান তিনি।
এসময় তিনি বলেন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়ে দীর্ঘদিন যাবৎ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। প্রান্তিক কৃষক থেকে ধরে হতদরিদ্র সকল মানুষ আমার বন্ধু। সকাল শুরু হয় সাধারণ মানুষের বিভিন্ন চাওয়া পাওয়া মেটানোর মধ্য দিয়ে। রাতও শেষ হয় তাঁদের কথা চিন্তা করে। এক ছেলে ব্যারিষ্টার ও অন্য ছেলে আমার প্রফেসর। আমার জীবনে তেমন কোন চাহিদা নেই।
এখন জীবনের বাকিটা সময় সাধারণ মানুষের সেবা করে বেঁচে থাকতে চাই।
তিনি আরো বলেন, সকল কাজের সাথে সংগঠনকে গতিশীল ও চাঙ্গা রাখতে সব সময় দলীয় নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রাখি। সংগঠনের যে কোন কর্মসূচি সফল করতে সভা ও সমাবেশ পালন করা হচ্ছে প্রতিনিয়ত। দলীয় নেতাকর্মীদের মধ্যে রাজনৈতিক প্রজ্ঞাদানে আমি সব সময় কাজ করি। এরই পরিপ্রেক্ষীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে আমি মনোনয়ন প্রত্যাশী। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে সর্বোচ্চ ভোট বেশি পেয়ে শ্রীপুর থেকে নৌকা বিজয়ী হবে। আওয়ামীলীগের ইশতেহার অনুযায়ী ‘গ্রাম হবে উপশহর’ সেই লক্ষ্যে কাজ করবো।
উল্লেখ: তিনি টানা দু’বার তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এর সাথে তেলিহাটি ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন দীর্ঘদিন ধরে। উপজেলার অন্যতম বিদ্যাপীঠ আব্দুল আউয়াল বিশ্ববিদ্যালয় কলেজ প্রতিষ্ঠা করেছেন। এখানে প্রায় তিন একর জমি দান করেছেন। যার বর্তমানে মূল্য প্রায় ত্রিশ কোটি টাকা। তিনি তেলিহাটি ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় তাঁর ব্যক্তিগত দানের হিসাব করে শেষ করা যাবে না।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here