দক্ষিণখানে সুটারগানসহ এক যুবক গ্রেফতার

0
40
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর দক্ষিণখান থানার মৌশাইর মীর তালেব আলী রোডের একটি বাসায় গোপনে অভিযান চালিয়ে দেশীয় সুটারগানসহ একজনকে গ্রেফতার করেছে ডিএমপির দক্ষিণথান থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তির নাম নিবর হোসেন সিয়াম (২৯)।
আজ শুক্রবার ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মোহাম্মদ শিকদার এসব তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে,অভিযানে নেতৃত্ব দেয়া দক্ষিণখান থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ আরিফ হোসেন গনমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে দক্ষিণথান থানার মৌশাইর মীর তালেব আলী রোডের একটি বাসায় অভিযান চালানো হয়। অভিযানে ওই বাসা থেকে একটি দেশীয় তৈরি সুটার গান উদ্ধার করা হয়। এসময় নিবর হোসেন সিয়ামকে আটক করা হয়।
প্রাথমিক জিঞ্জাসাবাদে সিয়াম পুলিশকে জানিয়েছেন, তিনি এই অস্ত্রটি অবৈধভাবে চট্টগ্রাম থেকে ক্রয় করেছেন।
এদিকে, আজ রাতে দক্ষিণখান থানার ডিউটি অফিসার এসআই আশরাফুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অস্ত্র সহ আটক সিয়াম থানা হেফাজতে আছে। তাকে জিঞ্জাসাবাদ শেষে কাল শনিবার আদালতে পাঠানো হবে।
পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ধৃত সিয়াম এই অস্ত্রের কোন বৈধ কাগজ দেখাতে পারেননি।গ্রেফতারকৃতের বিরুদ্ধে দক্ষিণখান থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তদন্ত অব্যাহত আছে।গ্রেফতারকৃত সিয়ামের নামে দক্ষিণখান থানার আরও দুটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে বলে আজ ডিএমপির জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে গনমাধ্যমকে এসব তথ্য জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here