নওগাঁয় আন্তঃজেলা ডাকাত আটক

0
43
728×90 Banner

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় গাছ ফেলে সড়ক অবরোধ করে ডাকাতি’র দায়ে ৬ আন্তঃজেলা ডাকাতকে আটক করেছে পুলিশ। সেই সাথে ডাকাতি করা মালামাল ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন অস্ত্র শস্ত্র উদ্ধার করা হয়েছে। বৃহষ্পতিবার দুপুর ১টায় পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক জেলা পুলিশের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য প্রদান করেছেন।
সংবাদ সম্মেলনে এক লিখিত বক্তব্যে জানানো হয়েছে গত ৩১ সেপ্টেম্বর সোমবার রাত অনুমান পৌনে দুইটায় সতিহাট-মহাদেবপুর সড়কে মহাদেবপুর উপজেলার সুলতানপুর নামকস্থানে কয়েকটি গাছ ফেলে রাস্তা অবরোধ করে ৮/১০ জনের ডাকাত দল। তারা এ সময় ঐ রাস্তা দিয়ে চলাচলকারী একটি মাইক্রোবাস ও একটি পিক-আপ ভ্যান আটক করে।
নানা দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে এবং মারধর করে তাদের নিকট থেকে ৭৩ হাজার ৯শ টাকা মুল্যের প্রায় ৮/১০টি মোবাইল ফোন এবং নগদ ২৮ হাজার ২শ টাকা লুট করে।
জেলা পুলিশ বিষয়টি চরম গুরুত্ব দিয়ে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক-এর পরামর্শ ও নির্দেশনা মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম মো: গাজিউর রহমান ও মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পালের নেতৃত্বে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। ২ নভেম্বর সারাদিন ধরে জেলার মান্দা, নিয়ামতপুর, পোরশা ও মহাদেবপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। আটককৃত ডাকাতরা হলো মান্দা উপজেলার চকজামদই গ্রামের লুৎফর রহমান ওরফে হাবুর ছেলে মো: তারেক ওরফে হৃদয় ও মোয়াই গ্রামের আবদুস সাত্তারের ছেলে মো: জুয়েল, নিয়ামতপুর উপজেলার ভবানীপুর দামনাসপাড়া গ্রামের মো: ইছাহাক আলীর ছেলে মো: নুরুজ্জামান ওরফে সাগর ও পরানপুর বরাইল দেনপুকুরপাড়া গ্রামের বিদেশের ছেলে বিকাশ, মহাদেবপুর উপজেণলার চককন্দবপুর গামের আবেদ আলীর ছেলে মো: হায়দার আলী এবং পোরশা উপজেলার শোভাপুর গ্রামের শুকুর মিস্ত্রির ছেলে মো: মেহেদী।
আসামীদের নিকট থেকে ডাকাতির ৩টি মোবাইল ফোন, একটি চাইনীজ কুড়াল, হাসুয়া, হ্যান্ডকাপ, চাকু এবং লাঠি উদ্ধার করা হয়েছে।
পুলিশ সুপার সাংবাদিককে জানিয়েছেন আটককৃত সকলেই কোন না অপরাধের সাথে জড়িত। এদের বিরুদ্ধে বিভিন্ন সখানায় মামলা রয়েছে। এদের মধ্যে জুয়েল এবং বিকাশ মাত্র ৩ মাস আগে প্রায় ২ বছর কারাভোগ করে মুক্তি পেয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here