নরসিংদীতে ‘বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

0
18
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস: নরসিংদীতে যুব ও ক্রীকড়া মন্ত্রণালয়ের উদ্যোগে আয়োজিত ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। নরসিংদী মুছলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সপ্তাহ ব্যাপী খেলায় জেলার ৮টি বালক ও ৮টি বালিকা দল অংশগ্রহণ করে।
মঙ্গলবার (৮ জুন) বালিকা দলের মধ্যে অনুষ্ঠিত চূড়ান্ত খেলায় নরসিংদী পৌরসভা দল রায়পুরা উপজেলা দলকে ১-০ গোলে পরাজিত করে বিজয়ের গৌরব অর্জন করে।
অপর দিকে একই দিন বালক দলের মধ্যে নরসিংদী সদর উপজেলা দল ট্রাইবেকারে ৩-২ গোলে নরসিংদী পৌরসভা দলকে পরাজিত করে বিজয়ী হয়।
প্রতিযোগিতায় বালিকা দলের মধ্যে রায়পুরা উপজেলা দলের ১১ নম্বর জার্সিপরিহিত খেলোয়াড় লিপি আক্তার টুর্নামেন্টে ৮টি গোল করে সেরা গোলদাতা এবং সেরা খেলোয়াড়ের গৌরব অর্জন করে।
বাল দলের সেরা খেলোয়াড় হয় নরসিংদীর পৌরসভা দলের ৫ নম্বর নার্জিপরিহিত খেলোয়াড় শান্ত এবং একই দলের ১১ নম্বর জার্সিপরিহিত খেলোয়াড় আরিফুল ৪টি গোল করে সেরা গোলদাতার গৌরব অর্জন করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি মোহাম্মদ নজরুল ইসলাম বীর প্রতীক এমপি ও জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন চ্যাম্পিয়ন দল ও রানার্সআপ দলের মধ্যে ট্রফি এবং অন্যান্য কৃতি খেলোয়ারদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতি নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং টুর্নামেন্টের সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মো: নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মোতালিব পাঠান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুশফিকুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

five + 18 =