পূবাইলে রিসোর্ট কর্মকর্তাদের সাথে ট্যুরিস্ট পুলিশের মতবিনিময়

0
208
728×90 Banner

মোঃদেলোয়ার হোসেন,পূবাইল (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের পূবাইলে পর্যটনের বিকাশ ও পর্যটকদের সেবা নিশ্চিতে ট্যুরিস্ট পুলিশের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
পূবাইল থানা এলাকার সকল রিসোর্ট কর্মকর্তাদের নিয়ে পূবাইল রিসোর্ট ক্লাব এ বৃহস্পতিবার সভাটি অনুষ্ঠিত হয়। রিসোর্টের অপারেশন ম্যানেজার ফয়েজ বিন হাকিমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা অঞ্চলের পুলিশ সুপার মো. নাইমুল হক (পিপিএম)। এছাড়া বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোমেনা আকতার, পূবাইল থানার ওসি মো. কামরুজ্জামান, গাজীপুর ট্যুরিষ্ট পুলিশের প্রধান মো. গোলাম কিবরিয়া, পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেন ও পূবাইল থানা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খসরু মৃধা।
এ সময় পুলিশ সুপার নাইমুল হক বলেন, পর্যটন খাত থেকে আগামীতে জাতীয় আয়ের ১০ শতাংশ অর্জন করবে। এই লক্ষ্যকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৯ সালে ট্যুরিস্ট পুলিশ গঠন করেন। বাংলাদেশের প্রতিটি পর্যটনকেন্দ্রে ট্যুরিস্ট পুলিশ জন্মলগ্ন থেকেই দেশি-বিদেশি পর্যটকদের নিরাপত্তা নিশ্চিতে কাজ করে যাচ্ছে। বাংলাদেশে অনেক জেলার মতো গাজীপুরও পর্যটন শিল্পের অপার সম্ভাবনাময় অঞ্চল। এ জন্য পর্যটকদের সাথে সবসময় ভালো আচরণ ও নিরবিচ্ছিন্ন সেবার মানের ব্যাপারে গুরুত্বারোপ করেন তিনি।
তিনি আরও বলেন, সকলের সমন্বয়ে নিরাপদ পর্যটন নগরী তৈরিতে পর্যটন কর্মী ও ট্যুরিস্ট পুলিশকে একসাথে কাজ করে যেতে হবে। মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন রিসোর্ট কর্মকর্তা সাগর চন্দ্র দে, মো: রাসেল মিঝি, ছুটি রিসোর্ট এর আবুল কালাম, কার্লভ রিসোর্টের শেখ ফাহিম রহমান, অরন্য বাস রিসোর্টের আশিক মাহমুদ, নীড় রিসোর্টের সুমন পিউরিফিকেশন, শাজাহান আলী, আমির হোসেন, হাসনাহেনা রিসোর্টের মুসা, মেঘলা পিকনিক এন্ড শুটিং স্পটের রুবেল সরকার প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here