মার্কেট খোলা রাখার দাবীতে টঙ্গীতে ব্যবসায়ীদের মানববন্ধন

0
44
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর মহানগরীর টঙ্গীতে স্বল্প পরিসরে সাস্থবিধি মেনে মার্কেট খোলা রাখার দাবীতে মানববন্ধন করেছেন ব্যবসায়ীরা।
মঙ্গলবার সকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী বাজার এলাকায় গাজীপুর মহানগর ব্যবসায়ী সংগঠনের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ব্যবসায়ীরা বলেন, গত লকডাউনে ৪৬ দিন আমরা বস্ত্র ব্যবসায়ীরা মার্কেট বন্ধ রেখেছি। এতে করে আমরা প্রায় পথে বসে পড়েছি। আগামী রমজানের ঈদকে সামনে রেখে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ঋণ এনেছি এবং ব্যবসা শুরুর প্রস্তুতী নিতে নিতেই আবার লকডাউন দেয়া হয়েছে। আমাদের ও দোকানের কর্মচারীদের পরিবারের কথা চিন্তা করে ও মানবিকদিক বিবেচনা করে প্রতিদিন স্বল্প সময়ের জন্য দোকান খোলা রাখার জানাচ্ছি।
গত এক বছর ধরে ব্যবসায়ে মন্দা যাওয়ার কথা বলে ব্যবসায়ীরা জানান, আমরা দোকান না খুলতে পাড়লে না খেয়ে মারা যাবো। এদিকে কাপড়ের দোকানের কর্মচারীরা বলেন, করোনার কামর সহ্য করতে পারবো তবে সন্তানের ক্ষুধার যন্ত্রনা সহ্য করতে পারবোনা কোনভাবেই। এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর ব্যবসায়ী সংগঠন এর সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, টঙ্গী বাজার চাউল সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, গাজীপুর মহানগর ব্যবসায়ী সংগঠনের সদস্য জাহাঙ্গীর হোসেন মোল্লা, মজিবুর রহমান খান, জব্বার বেপারীসহ অন্যান্য ব্যবসায়ী ও কর্মচারীবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fifteen + 4 =