মার্চে মুক্তিযোদ্ধাদের পূর্ণাঙ্গ তালিকা: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

0
197
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাড. আ. ক. ম মোজাম্মেল হক বলেছেন, মার্চের মধ্যেই মুক্তিযোদ্ধাদের পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হবে।
শনিবার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আন্দারমানিক আব্দুল্লাহ মডেল পাবলিক স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন মন্ত্রী।
এ সময় মন্ত্রী বিএনপির সমালোচনা করে বলেন, আসন্ন উপজেলা নির্বাচনে যদি বিএনপি অংশ গ্রহণ না করে তাহলে তাদের অস্তিত্ব থাকবে না। তারা হারিয়ে যাবে, তাদেরকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না।
মন্ত্রী আরো বলেন, আসন্ন উপজেলা নির্বাচনে আমাদের দলীয় সিদ্ধান্তের বাইরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কারো নির্বাচন করার কোনো সুযোগ নেই। যদি দলের ভেতর থেকে স্বতন্ত্র প্রার্থী হয় তাহলে কেন্দ্রীয়ভবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে। পরে মন্ত্রী আফাজ উদ্দিন মেমোরিয়াল স্কুল অ্যান্ড কলেজের নবীন বরণে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।
কলেজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক শোয়াইব মৃধার পরিচালনায় এতে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি সরকার আব্দুল আলীম।
এসময় উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবীর, মৌচাক ইউপি চেয়ারম্যান লোকমান হোসেন, সফিপুর বাজার বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলাম লিংকনসহ ওই প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা।
কলেজের প্রতিষ্ঠাতা আব্দুল জলিলের সভাপতিত্বে অন্যান্যে মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলাউদ্দিন ও কালিয়াকৈরের ইউএনও মো. সাইফুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here