যুবদলের টুকু-নয়ন গ্রেপ্তারে কেন্দ্রীয় যুব জাগপার তীব্র নিন্দা ও প্রতিবাদ

0
13
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু এবং তার সাথে থাকা যুবদলের সহ—সভাপতি নুরুল ইসলাম নয়ন, ছাত্রদলের সাবেক সহ—সভাপতি জাভেদ হাসান স্বাধীন সহ সারাদেশে বিরোধীদলীয় নেতাকর্মীদের উপর গায়েবি মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করায় যুব জাগপার কেন্দ্রীয় সভাপতি মীর আমির হোসেন আমু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাওছার হামিদ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
৪ ডিসেম্বর (রোববার) দুপুরে সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে যুব জাগপা নেতৃদ্বয় বলেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে এই সরকার তার ক্ষমতা হারানোর ভয়ে সারাদেশে কিংকর্তব্যবিমূঢ়, বিকারগ্রস্থ হয়ে পাগলের মত আচরণ করছে, যা কোন সভ্য সুস্থ সমাজে গ্রহণযোগ্য নয়। এই অবৈধ সরকার তাদের অপকর্মের ভয়ে, দেশের ব্যাংকের রিজার্ভ সহ সকল প্রতিষ্ঠান লুটপাট শুরু করেছেন। তারই ধারাবাহিকতায় যুব সমাজ যখন ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ করছে সেই সময় সরকার পাগল হয়ে এখন বিরোধী দলীয় নেতা কর্মীদের গণগ্রেফতার করা শুরু করেছে। সারাদেশে পুলিশ দিয়ে নির্যাতন—নিপীড়ন ও হত্যা শুরু করছে। কিন্তু কোন কিছুতেই এই স্বৈরাচারী সরকার রেহাই পাবে না। অচিরেই স্বৈরাচারের মসনদ তাসের ঘরের মতো ভেঙ্গে পরবে।
যুব জাগপা নেতৃদ্বয় বিরোধী দলীয় নেতাকর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে সুলতান সালাউদ্দিন টুকু সহ সারাদেশে সরকারের এ অপতৎপরতা বন্ধ করে গ্রেফতার হওয়া নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here