শাহরাস্তিতে ছাত্র লীগের দু’গ্রুপের সংঘর্ষে সভাপতি সম্পাদকসহ আহত ৯

0
198
728×90 Banner

দ্বীন মোহাম্মদ মুন্না, শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি:চাঁদপুরের শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯ জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা যায়, গত ২৮ জানুয়ারি সোমবার উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাত্র লীগের বিভিন্ন পর্যায়ের কমিটি গঠন নিয়ে আলোচনায় বসে। একপর্যায়ে কোন প্রকার সিদ্ধান্ত ছাড়াই আলোচনাটি শেষ হয়। এতে নিজেদের মাঝে দ্বিধা বিভক্তির সৃষ্টি হয়।
এ ঘটনাকে কেন্দ্র করে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমদাদুল হক মিলনের সমর্থক ও সাধারণ সম্পাদক মো. সোহেল হোসেনের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ৯ জন আহত হয়।
আহতরা হলো- উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমদাদুল হক মিলনসহ তার কর্মী আল আমিন, সাইফুল ইসলাম, কাজী ইয়াদ এবং সাধারণ সম্পাদক মো. সোহেল হোসেনসহ তার কর্মী সোহাগ হোসেন, রবিউল ইসলাম, রফিকুল ইসলাম, সোহেল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
সংঘর্ষে আহতরা দোয়াভাঙ্গায় অবস্থিত শাহরাস্তি ইসলামিয়া মেডিকেল সার্ভিস ও এ্যাপোলো হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেয়। পরে ছাত্রলীগ সভাপতি গ্রুপের আহত কর্মীদের শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং সাধারণ সম্পাদক গ্রুপের আহত কর্মীদের হাজীগঞ্জ উপজেলার আলীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রেরণ করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. কামরুজ্জামান মিন্টু জানান, ছাত্র লীগের নতুন কমিটি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে দু’গ্রুপের কর্মীরা অতর্কিত হামলায় জড়িয়ে পড়ে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। আমরা তদন্ত পূর্বক দোষিদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিবো।
শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলম জানান, ছাত্রলীগের কমিটি সংক্রান্ত বিষয়ে দু’গ্রুপের মধ্যে হামলার ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে পরিস্থিতি সম্পূর্ণ শান্ত রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here