হলের ছাদ থেকে পড়ে জাবি ছাত্রের মৃত্যু অমিত কুমার বিশ্বাস

0
30
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শহীদ রফিক জব্বার হলের ছাদ থেকে পড়ে অমিত কুমার বিশ্বাস (২৫) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। মৃত অমিত জাবির উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী।
তিনি বিশ্ববিদ্যালয়ের শহীদ রফিক জব্বার হলের ৩১৫ নম্বর কক্ষে থাকতেন। তার গ্রামের বাড়ি খুলনায়। তার বাবা নিতাই কুমার বিশ্বাস বাংলাদেশ নৌ-বাহিনীতে কর্মরত আছেন। অমিত পরিবারের একমাত্র সন্তান।
মঙ্গলবার (১০ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অমিতের মৃত্যু হয়।
এর আগে, এদিন দুপুর দুইটার দিকে শহীদ রফিক জব্বার হলের ছাদ থেকে পড়ে গুরুতর আহত হন অমিত। আহতাবস্থায় বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে নেওয়া হলে সংকটাবস্থায় সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক। সেখান থেকে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টায় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে শহীদ রফিক জব্বার হলের শিক্ষার্থী পরিবেশ বিজ্ঞান বিভাগের ৪৪তম ব্যাচের শিক্ষার্থী শাহরিয়ার খান হৃদয় বলেন, আমি তিনতলায় থাকা অবস্থায় ভারি কিছু ছাদ থেকে পড়ার শব্দ শুনি। তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে অমিতকে পড়ে থাকতে দেখি এবং সঙ্গে সঙ্গে হলের কিছু ছাত্রদের সহায়তায় তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল নিয়ে আসি। সেখান থেকে তাকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ডিউটি ম্যানেজার ইউসুফ আলী জানান, জাবির এক শিক্ষার্থী গুরুতর আহতাবস্থায় হাসপাতালে ভর্তি হয়। বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। তবে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরবর্তীতে আইসিউতে থাকা অবস্থায় তার মৃত্যু হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one × 4 =