অপশক্তিকে পরাজিত করে গণতন্ত্র বিজয়ী হয়েছিল: মিজানুর রহমান মিজু

0
130
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ): ২০১৮ সালের ৩০শে ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচনের দিন বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিরোধী সব অপশক্তিকে পরাজিত করে গণতন্ত্র বিজয়ী হয়েছিল বলে জানিয়েছেন জাতীয় স্বাধীনতা পার্টি (জেএসপি)’র চেয়ারম্যান জননেতা মিজানুর রহমান মিজু।
আজ ২৯ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ দাবি জানান।
মিজানুর রহমান মিজু বলেন, “২০১৮ সালের ৩০শে ডিসেম্বর জাতি মহান মুক্তিযুদ্ধের চেতনা, উন্নয়ন ও সমৃদ্ধির পক্ষে মানুষ গণরায় দিয়েছে। জনগণ স্বাধীনতাবিরোধী-যুদ্ধাপরাধী, সন্ত্রাস-জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক অপশক্তিকে সরাসরি প্রত্যাখ্যান করে দেশে গণতন্ত্রকে সুসংহত করেছে।”
তিনি আরো বলেন, “এর আগে ২০১৪ সালের ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা বিনষ্টে সারাদেশে বিএনপি-জামায়াত অশুভ জোট আগুন সন্ত্রাস চালায় ও নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে। একাত্তরের পরাজিত অপশক্তি বাংলাদেশের অগ্রযাত্রা ও গণতান্ত্রিক অভিযাত্রাকে ব্যাহত করার নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসে একটি বিজয়ের মাইলফলক।”
মিজানুর রহমান মিজু জাতীয় স্বাধীনতা পার্টির পক্ষ থেকে করোনায় প্রধানমন্ত্রীর উপদেষ্টা ড. মসিউর রহমানের স্ত্রী রওশন রহমান ইভার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here