অস্ত্রের মুখে ৬৬ হাজার টাকাসহ মটরসাইকেল ছিনতাই

0
162
728×90 Banner

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে অস্ত্রের ভয় দেখিয়ে মটরসাইকেলসহ ৬৬ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
সোমবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় সদর উপজেলার ৬ নং আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ী গুবদিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।
সরেজমিনে গিয়ে জানা যায়, কচুবাড়ী গুবদিয়া গ্রামের বাসিন্দা রমেশ এর পুত্র মহেন্দ্র ড্রাইভার সুবল (২৫) বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে গুবদিয়া মন্দির পাড়া নামক স্থানে পৌছালে প্রদ্বীপ (২৮) নামে এক ব্যক্তি তার পথ গতিরোধ করে অস্ত্র দেখিয়ে মটরসাইকেলসহ ৬৬ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
ছিনতাইয়ের শিকার সুবল বলেন, আমি সারা দিনে মহেন্দ্র দিয়ে হালচাষ করে মহাজনকে টাকা দেওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হই। গুবদিয়া মন্দিরের কাছে পৌছালে প্রদ্বীপ নামে এক ব্যক্তি আমার মটরসাইকেল আটকিয়ে অস্ত্র দেখালে ভয়ে আমি মটরসাইকেল ও আমার কাছে থাকা ৬৬ হাজার টাকা দিয়ে দিই। পরে সে চলে যাওয়ার পর আমি চিৎকার করলে স্থানীয় লোকজন ছুটে আসে আমাকে উদ্ধার করে।
প্রত্যক্ষদর্শী নিখিল নামে এক ব্যক্তি বলেন, মন্দিরের পাশে দেখি সুবল ও প্রদ্বীপ এর মধ্যে টানাটানি চলতেছে, আমি এগিয়ে গেলে প্রদ্বীপ মটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।
এ বিষয়ে জানতে প্রদ্বীপের সাথে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোনে বলেন, আপনারা এগুলো নিয়ে লেখালেখি করিয়েন না, আমি মটরসাইকেল পৌছায় দিবো। সুবলের সাথে আমার একটা হিসাব আছে। প্রদ্বীপ একই ইউনিয়নের কচুবাড়ী গ্রামের বাসিন্দা।
ঐ গ্রামের কীটনাশাক ব্যবসায়ী নজরুল অভিযোগ করে বলেন, প্রদ্বীপ ছেলেটা একজন সন্ত্রাসী। সে আমাকে বিভিন্নভাবে ভয় ভীতি দেখিয়ে চাঁদা দাবি করে।
এ বিষয়ে ৬ নং আউলিয়াপুর ইউনিয়নের ইউপি সদস্য তোফাজ্জল হোসেন বলেন, ঘটনাটি আমি শুনেছি, প্রদ্বীপের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছিলো।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here