উত্তরায় ১২ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

0
60
728×90 Banner

মনির হোসেন জীবন: রাজধানীর উত্তরা এলাকা থেকে ১২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)’র গোয়েন্দা উত্তরা বিভাগ।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ রাসেদুল ইসলাম ওরফে রাসেল, মোঃ মেহেদী হাসান ও টেনু মিয়া।
আজ সন্ধ্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)’র উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জহিরুল ইসলাম ইয়াবা ট্যাবলেট উদ্বার ও মাদককারবারিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, গোয়েন্দা উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উত্তরা পূর্ব থানার আব্দুল্লাহপুরের খন্দকার ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে রাসেল, মেহেদী ও টেনুসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
সূত্রে জানা যায়, ডিএমপির গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ আকরামুল হোসেন এর নির্দেশক্রমে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহান এর তত্ত্বাবধানে এবং সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের টিম লিডার হাবিবুর রহমানের এই অভিযানে নেতৃত্বে দেন।
ওসি মো: জহিরুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপি’র উত্তরা পূর্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আজ একটি মামলা দায়ের করা হয়েছে। তবে, মামলার আসামীরা ডিবি পুলিশের হেফাজতে আছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here