করোনায় আক্রান্ত ৪৭০৩ জন পুলিশ সদস্য সুস্থ ১৬০৬ ও নিহত ১৫ জন

0
129
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : বিশ্বব্যাপী মহামারী মরণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) দেশে চলমান করোনা যুদ্ধে এখন পর্যন্ত বাংলাদেশ পুলিশের ৪৭০৩ জন বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আক্রান্ত , ১৬০৬ জন সুস্থ এবং ১৫ জন শাহাদাত বরণ করেছেন।
এদিকে, ঢাকা মেট্রোপলিটন পুলিশ মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগ উপ-পুলিশ কমিশনার মোঃ ওয়ালিদ হোসেন আজ রোববার গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
আজ রোববার ডিএমপির জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, শনিবার পর্যন্ত বাংলাদেশ পুলিশের ১৬০৬ জন পুলিশ সদস্য করোনাকে জয় করে সুস্থ হয়েছেন। এছাড়া এখন পর্যন্ত বাংলাদেশ পুলিশের ১৫ জন দেশপ্রেমিক ও অকুতোভয় সদস্য শাহাদাতবরণ করেছেন।করোনা সংক্রমণের শুরু থেকে একক পেশা হিসেবে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন বাংলাদেশ পুলিশের সদস্যরা।
এতে আরও বলা হয়, করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ পুলিশের সদস্যদের মধ্যে একটা বৃহদাংশ ঢাকা মেট্রোপলিটন পুলিশের সদস্য। এ পর্যন্ত ঢাকা মেট্রোপলিটন পুলিশের ১৫৮২ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।করোনা থেকে সুস্থ হয়ে সম্মুখযোদ্ধা পুলিশ সদস্যগণ দেশের সেবায় পুনরায় আত্মনিয়োগ করছেন। ইতোমধ্যে সুস্থ হয়ে কা‌জে ফি‌রে‌ছেন করোনা আক্রান্ত এক-তৃতীয়াংশ পুলিশ সদস্য।
ডিএমপি’র সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয়, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টা ও নির্দেশনায় করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সুচিকিৎসা ও সর্বোত্তম সেবা নিশ্চিত করতে নেওয়া হয়েছে নানামুখী পদক্ষেপ।
এতে আরও বলা হয়, এলক্ষে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সুস্থতার হার একদিকে যেমন দ্রুততার সাথে বাড়ছে, অন্যদিকে নতুন করে সংক্রমণের সংখ্যা করছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here