করোনা উপসর্গে তালায় এক ব্যবসায়ীর মৃত্যু

0
111
728×90 Banner

তালা(সাতক্ষীরা)প্রতিনিধি :করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা তালায় গাজী শহিদুল ইসলাম(৬০)এক হার্ডওয়ার ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার (৩০মে) ভোর রাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে আই.সি.ইউ বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।সে উপজেলার মাঝিয়াড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।
এদিকে মৃতের পরিবারের দাবী মৃত গাজী শহিদুল ইসলাম করোনায় আক্রান্ত ছিলেন না।তিনি দীর্ঘ দিন শ্বাসকষ্টসহ কিডনী রোগে ভুগছিলেন। তবে গত ২৮ মে বৃহস্পতিবার সকালে তার অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাত দুই টার দিকে মারা যান তিনি ।পরিবারসহ নিকট আত্মীয়রা বলেন, ব্যবসায়ী শহিদুলের দুটি কিডনী নষ্ট হওয়ার কারণে তার মৃত্যু হয়েছে।
এবিষয়ে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার জানান, ২৮ মে বৃহস্পতিবার সকালে করোনার উপসর্গ নিয়ে তালার গাজী শহিদুল ইসলাম নামে এক ব্যক্তি হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার সকালে আইসিইউ বিভাগে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাত দুই টার দিকে মারা যান তিনি।
তিনি আরও জানান, গাজী শহিদুল ইসলাম মেডিকেলে ভর্তির পর পরই তার নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এখনও তার নমুনা পরীক্ষার রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে এস পৌছায়নি। তবে, দ্রæত নমুনা পরীক্ষার রিপোটর্টি নেয়ার চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here