কর্মহীন মানুয়ের খাদ্যসহায়তার জন্য এমপি মাদানীর হটলাই নাম্বার চালু করেছেন

0
131
728×90 Banner

এনামুল হক:ত্রিশালের এমপি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদনী বলেন,আপনারা ঘরে অবস্থান করুন নিরাপদ দূরত্ব বজায় রেখে জীবনযাপন করুন।খাবার সংকট হলে এই নাম্বারে ০১৭৮৩৬৯৪৫৩৬ ফোন করুন অথবা মেসেজ করুন খাবার পৌছে যাবে আপনার ঘরে। কোভিড-১৯ নিয়ে ভয় না করে সচেতন হওয়ার পরামর্শদেন ধর্মবিষয়ক স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদনী।এমপি মাদানী নিজস্ব তহবিল থেকে রাতের আধাঁরে অসহায়,দরিদ্র,কর্মহীন,ভ্যানচালক নি¤œ শ্রেনীর মানুষজনকে খাদ্যসহায়তা করে যাচ্ছেন।হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী জনসাধারণ কে সামাজিক দূরত¦ বজায় রাখা ও সচেতনাতার জন্য কিছু পরামর্শদেন, সাবান ও গরম পানি দিয়ে ২০ সেকেন্ড ধরে হাত ধুয়ে নিন অথবা স্যানিটাইজার জেল ব্যবহার করুন । হাচি ও কাশি দেওয়ার সময় টিস্যু ব্যবহার করুন । টিস্যু না থাকলে জামার হাতা ব্যবহার করুন । হাত না ধুয়ে চোখ,নাক,মুখ স্পর্শ করবেন না । অসুস্থ মানুষ থেকে দুরে থাকুন ।
যেহেতু,মানুষ থেকে মানুষের দেহে কীভাবে করোনাভাইরাস ছড়ায় সে বিষয়ে এখনো পুরোপুরি নিশ্চিত হতে পারেননি বিশেজ্ঞরা ।
গণ- পরিবহন এড়িয়ে চলা বা সতকর্তার সহিত বিয়টি দুরত্ব দেওয়া । বাস,ট্রেন বা অন্য যে কোন ধরনের পরিবহনের হাতল কিংবা আসনে করোনাভাইরাস থাকতে পারে । সেজন্য যে কোন পরিবহনের চলাফেরার ক্ষেত্রে অবশ্যই মাস্ক ব্যবহার করা এবং সেখান থেকে নেমে ভালভাবে হাত পরিষ্কার করার উপর গুরত্ব দিচ্ছেন । অফিসে একই ডেস্ক এবং কম্পিউটার ব্যবহার করলে ভাইরাস সংক্রমনের ঝুকি থাকে । হাচি – কাশি থেকে করোনাভাইরাস ছড়ায় যে কোন জায়গায় করোনাভাইরাস অনেক ঘন্ট এমনকি কয়েকদিন বেচে থাকতে পারে সেজন্য সকলকে সজাগ থাকার পরামর্শ দেন।
ফোনে আলোকিত সকালকে ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ বলেন,ছয়জন করে দুটি টিম গঠন করেছি যারা ত্রিশালে জীবানুনাশক ছিটাচ্ছেন,যাদের খাদ্যসহায়তা প্রয়োজন তাদের খাবার দিচ্ছি,সচেতনাতার জন্য হ্যান্ড মেনিটাইজার,মাস্ক বিতরণ করছি।কোন মানুষ যাতে না খেয়ে থাকে,হাফেজ রুহুল আমীন মাদানীর নির্দেশে আমরা চ্ছোসেবক টিম গঠন করেছি।এলাকায় কর্মহীন অসহায় মানুষকে সহায়তা করে যাব।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here