কল্যানপুর ও আমিন বাজারে হেরোইন ও ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
117
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর পৃথক দু’টি দল রাজধানীর কল্যানপুর ও আমিন বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩১০ গ্রাম হেরোইন ও এক হাজার বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী আজ শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, আটক ব্যক্তিরা হচেছ- মোঃ মোস্তাফিজুর রহমান ওরফে তুফান মিয়া (৩৮), মোঃ মোশারফ হোসেন (৫৬) ও মোঃ মনিরুল ইসলাম ওরফে মনির কাজী (২৬)। এসময় তার কাছ থেকে দু’টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ, সাতক্ষীরা ও নড়াইল জেলায়।
র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ৯টার দিকে র‌্যাব-৪ এর একটি দল রাজধানীর কল্যানপুর এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ মোস্তাফিজুর রহমান ওরফে তুফান মিয়াকে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজধানীর কল্যানপুরসহ বিভিন্ন এলাকায় মাদক বিক্রেতাদের নিকট খুচরা ও পাইকারী বিক্রয় করে আসছিলো।
এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
এদিকে, র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী আজ জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৪ এর অপর একটি দল ঢাকা জেলার আমিন বাজার শাহ ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে একটি পিকআপ আটক করে। পরে ওই পিকআপ এর ভেতরে তল্লাশী চালিয়ে অভিনব কৌশলে বহনকৃত এক হাজার বোতল ফেন্সিডিলসহ মোঃ মোশারফ হোসেন (৫৬) ও মোঃ মনিরুল ইসলাম ওরফে মনির কাজী (২৬) নামে দুইজনকে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিরা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে বিশেষ ও অভিনব কৌশলে পিকআপ এর মাধ্যমে বহন করে রাজধানীর ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে বিক্রয় করে আসছিল।
এবিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here