খিলক্ষেতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

0
130
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর খিলক্ষেত থানার তিনশ ফিট সড়কে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।
নিহতরা হচ্ছেন, ঢাকা রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী আমির হোসেন রিয়াজ (১৯) ও তার আত্মীয় আজমিন খান লামী (২৬)। তারা দক্ষিণ বাড্ডা এলাকার বাসিন্দা বলে জানা গেছে।ঘটনার পরপরই দুর্ঘটনায় জড়িত ট্রাকটি পুলিশ জব্দ করেছে। তবে, চালক পালিয়ে গেছেন।
আজ শুক্রবার সকাল পৌনে ৭টার দিকে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। পরে দুই জনকেই স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তারা দক্ষিণ বাড্ডা এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) মো: বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে খিলক্ষেত এলাকায় দ্রুত গতির একটি ট্রাক মোটরসাইকেল আরোহী আজমিন ও রিয়াজকে ধাক্কা দিলে তারা গুরুতর আহত হন। পরে তাদের দুইজনকে খিলক্ষেত থানা পুলিশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, নিহত দু’জনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
নিহত আমিরের ভাই মোহাম্মদ অভি জানান, সকালে দুই জন তিনশ ফিট সড়কে গিয়েছিল। ওই সড়কে ইউট্রার্ন নেওয়ার সময় সেখান একটি ট্রাক তাদের মটরসাইকেলটিকে চাপা দিলে এদুর্ঘটনা ঘটে। পরে তাদের হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুই জনকেই মৃত ঘোষণা করেন।
খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) সুধাংশু সরকার জানান, ঘটনার পরপরই ঘাতক ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন।বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here