খবর সংগ্রহ করতে গিয়ে করোনায় আক্রান্ত ৫৩ জন সাংবাদিক

0
181
728×90 Banner

ডেইলি গাজীপুর ডেস্ক : করোনা সংক্রান্ত খবর সংগ্রহ করতে গিয়ে এই ভাইরাসের প্রকোপে পড়লেন মুম্বইয়ের কমপক্ষে ৫৩ জন সাংবাদিক ও ক্যামেরাম্যান। বিষয়টি জানাজানি হওয়ার পরেই উত্তেজনা তৈরি রয়েছে দেশের সাংবাদিক মহলে।
করোনা আক্রান্তদের চিকিৎসা করতে গিয়ে ইতিমধ্যে বিশ্বের বিভিন্ন দেশের পাশাপাশি ভারতেও বেশ কয়েকজন চিকিৎসক এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কেউ কেউ মারাও গিয়েছেন।
সোমবার মহারাষ্ট্রের স্বাস্থ্য দপ্তরের এক আধিকারিক জানান, করোনা আক্রান্তের খবর সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকদের বিভিন্ন জায়গায় যেতে হয়। তাই সম্প্রতি তাঁদের শারীরিক পরীক্ষা করানোর বিষয়ে সিদ্ধান্ত নিয়েছিল বৃহন্মুম্বই পুরসভা। তারপরই বিভিন্ন সংবাদমাধ্যমের ১৬৭ জন সাংবাদিক ও ক্যামেরাম্যানের শারীরিক পরীক্ষা হয়। এর ফলাফল প্রকাশ পেতে দেখা যায়, কমপক্ষে ৫৩ জন সাংবাদিকের শরীরে করোনার জীবাণু বাসা বেঁধেছে।
এ প্রসঙ্গে বৃহন্মুম্বই পুরসভার স্বাস্থ্য কমিটির সদস্য ও শিব সেনা নেতা আমে ঘোলে বলেন, এখনও পর্যন্ত ১৭১ জন সাংবাদিকের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ৫৩ জনের শরীরে কোভিড-১৯ জীবাণু পাওয়া গিয়েছে। আক্রান্তের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here