খিলগাঁওয়ে ডিবি পুলিশের সাথে গোলাগুলিতে ২৫ মামলার আসামী নিহত

0
144
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর খিলগাঁও থানা এলাকায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশের সঙ্গে গোলাগুলিতে ২৫টি মাদক ও অস্ত্র মামলার পলাতক আসামী রাজীব ওরফে কসাই রাজীব (৩২) নিহত হয়েছেন।
ডিএমপির খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মানিক মিয়া আজ গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে রাজধানীর খিলগাঁও থানার পশ্চিম নাগদারপাড় এলাকায় অভিযানের সময় এই গোলাগুলির ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এদিকে, ডিএমপির গোয়েন্দা মতিঝিল বিভাগের খিলগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ শাহিদুর রহমান পিপিএম আজ গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার রাতে খিলগাঁও থানার পশ্চিম নাগদারপাড় মীম মেটাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের সামনের পাকা রাস্তার ফাঁকা জায়গায় বিশেষ অভিযানে গেলে ৫/৬ অজ্ঞাতনামা সন্ত্রাসী পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। ঘটনাস্থল তল্লাশি করে দেখা যায় অজ্ঞাত এক সন্ত্রাসীকে গুলিবিদ্ধ হয়ে আহত অবস্থায় পড়ে আছে এবং তার হেফাজত হতে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আহত অজ্ঞাতনামা ঐ সন্ত্রাসীকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সংবাদ বিঞ্জপ্তিতে আরও বলা হয়, এ ঘটনায় গোয়েন্দা খিলগাঁও জোনাল টিমের এএসআই মোঃ শাহ আলম মন্ডল ও এএসআই মোঃ আতিকুর রহমান আহত হলে তাদেরকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
আজ সোমবার ডিএমপির জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, নিহত মো: রাজীব ওরফে কসাই রাজীব রামপুরা ও খিলগাঁও এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। নিহত সন্ত্রাসী রাজিবের বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানায় ২৫ টিরও অধিক মাদক ও অস্ত্র আইনের মামলা রয়েছে। এ সংক্রান্তে খিলগাঁও থানায় পৃথক তিনটি মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, গত ২২ মার্চ রাজধানীর খিলগাঁওয়ে নাগদারপাড় এলাকায় পুলিশের সঙ্গে গোলাগুলিতে ১৭ মামলার আসামী সন্ত্রাসী সোহেল হাওলাদার নিহত হয়েছে। নিহত সোহেল ফরিদপুরের ভাঙ্গা থানার সুরুজ হাওলাদারের ছেলে।
এ ঘটনায় খিলগাঁওয়ে জোনাল সহকারী কমিশনার জুলফিকার আলী ও খিলগাঁও থানার ওসি মশিউর রহমান আহত হয়েছেন।নিহত সোহেলের বিরুদ্ধে খিলগাঁও থানার হত্যা, হত্যা প্রচেষ্টা, মাদকসহ ১৭ টি মামলা রয়েছে বলে পুলিশ জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here