গণতন্ত্রের বিজয় দিবস পালন করল স্বেচ্ছাসেবক লীগ

0
176
728×90 Banner

নিজস্ব প্রতিবেদকঃ আজ ৩০ ডিসেম্বর। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের দ্বিতীয় বর্ষপূর্তি । এ উপলক্ষে ‘গণতন্ত্রের বিজয় দিবস’ পালন করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।
রাজধানীর কাকরাইলস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশ মিলনায়তনে গণতন্ত্রের বিজয় দিবসের দ্বিতীয় বর্ষপূর্তিতে এক গুরুত্বপূর্ণ আলোচনা সভার আয়োজন করে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাবু নির্মল রঞ্জন গূহ’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বাহাউদ্দিন নাছিম। এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদ, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম সহ মহানগরের সকল স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক বলেন “বিগত দিনে স্বৈরাচারী সরকার গুলোর ধারাবাহিকতায় বিএনপি-জামাত জোট গণতন্ত্রের গলা টিপে হত্যা করেছিল। হাওয়া ভবন তৈরি করে দেশজুড়ে এমন কোন নৈরাজ্য নেই যা তারা করেনি। গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশের সাধারণ জনতা বিএনপি-জামাত জোটের হাতে ভুলুন্ঠিত গণতন্ত্রকে পুনরুদ্ধার করেছে। এটি এদেশের সাধারণ জনগণের বিজয়, গণতন্ত্রের বিজয়।”
বিশেষ অতিথির বক্তব্যে যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেন “এদেশের মানুষ আন্দোলন সংগ্রামের মাধ্যমে তাদের অধিকার আদায় করতে জানে। গলাটিপে হত্যা করা গণতন্ত্রকে পুনরুদ্ধার করে এদেশের সাধারণ জনতা আবারও তার প্রমাণ দিয়েছে। আগামী দিনেও এদেশের মানুষ এভাবেই তাদের অধিকার অক্ষুণ্ণ রাখবে ইনশাআল্লাহ।”
এছাড়াও সভায় ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন সহ অন্যরা গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here