গাজীপুরের পূবাইলে জোরপূর্বক বসত বাড়ি দখলের চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগ

0
121
728×90 Banner

মোঃদেলোয়ার হোসেন,পূবাইল (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুর মহানগরের পূবাইল থানা ৪১ নং ওয়ার্ডের বসুগাঁও এলাকায় ‘জোরপূর্বক বসত বাড়ি ভাঙচুর জমি দখলের চেষ্টা ও শ্লীলতাহানির ঘটনায় পূবাইল থানায় লিখিত অভিযোগ করেন ।
এ ঘটনায় পূবাইল থানায় একটি লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী জমির মালিক। পূবাইল থানাধীন ৪১ওয়ার্ডের বসুগাঁও ২৯ মার্চ সকালে এ ঘটনা ঘটে।
মামলার বাদী তানভীর ভুইয়া জানান,আমার প্রথম স্ত্রী জাহানারা নিজ নামীয় জমি থেকে মৃত্যু বরণ করার আগে আমাদের পালিত মেয়ে নুপুর কে ১.৪৪ শতাংশ এবং আমাকে ১.৪৪ শতাংশ জমি দলিল করে দিয়ে যায়। পরবর্তীতে আমার পালিত মেয়ে টাকার বিনিময়ে জমি ফেরত দিবে বলে একাধিক বার বৈঠক হলে জমি ফেরত দিবে বলে জানায় , কিন্তু দীর্ঘদিন হয়ে গেলে জমি ফেরত দেয়নি। শুক্রবার বসু গাও এলাকার ইমু,বাবু, সাইফুল, হাসান সহ আরো অজ্ঞাতনামা কয়েকজন আমার বাড়িতে প্রবেশ করে জমি মাপ যোগ করতে থাকে, পরবর্তীতে আমার দ্বিতীয় স্ত্রী শারমিন জানতে চাইলে উপরে উল্লেখ কৃত লোকজন বলেন আমরা এই জায়গা ক্রয় করেছি, আপনি কে বলে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ঘটনাটি ভিডিও করতে চাইলে, মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে,ধারণকরা ভিডিও ডিলেট করে শ্লীলতাহানি করে ,এই ঘটনার সাথে জড়িতরা বিভিন্ন সময় ছাত্রলীগ, যুবলীগের নাম ভাঙিয়ে জমি দখলসহ, বিভিন্ন অপকর্ম করে বলে এলাকাবাসী জানায়।এ ব্যাপারে পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান বলেন একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here