গাজীপুরের পূবাইলে মাজুখানে পূর্ব শত্রুতার জেরে ড্রাম চুরি অত:পর চোরাইকৃত ড্রাম উদ্ধার

0
156
728×90 Banner

মোঃদেলোয়ার হোসেন,পূবাইল (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুর মহানগরীর পূবাইল থানার মাজুখান পশ্চিম পাড়া মনিরের প্লাস্টিকের ড্রামের গোডাউনে পূর্ব শত্রুতার জেরে একটি চুরির ঘটনা ঘটেছে। অনেকেই বলছেন এই চুরির ঘটনা একটি সাজানো নাটক। পাশের বাড়ির মতিউর রহমান মতি বলেন এটি একটি সামান্য চুরির ঘটনা।এর পিছনে কোন রহস্য থাকতে পারে।
স্থানীয় সূত্রে জানা যায় বুধবার ভোর রাত সাড়ে ৩ দিকে পূবাইল থানার ৪০ নং ওয়ার্ডের মাজুখান পশ্চিম পাড়া মনিরের মালিকানাধীন সোলেমান এন্টারপ্রাইজ নামক গোডাউনে এ চুরির ঘটনা ঘটে।
সোলেমান এন্টারপ্রাইজের নৈশ প্রহরী জয়নাল খান ও তার স্ত্রী নাজমা বলেন ড্রাম চুরির সময় আমি ও আমার স্বামী চোরদের চিনে ফেলায় আমাদের মারতে উদ্যত হয়। আমার দেবর মাজুখান এলাকার মৃত শাহজাহান খানের ছেলে আরিফ খান, কাশেমের ছেলে বাবু ও মিলন নামক চোরেরা এ চুরির ঘটনা ঘটায়। তিনজনকে চিনতে পেরেছেন বলে জানিয়েছেন জয়নাল খান ও তার স্ত্রী নাজমা। অবশেষে ঐ দম্পতি চোর ডাকাত বলে চিৎকার করলে এলাকাবাসী চলে আসলে দক্ষিণ দিকে রেললাইন পাশে ৩০টি প্লাস্টিকের ড্রাম ফেলে পালিয়ে যায় চোরেরা।পরে নৈশ প্রহরী জয়নাল থানা পুলিশকে না জানিয়ে চুরি হওয়া ঐ ৩০টি ড্রাম যথাস্হানে এনে রেখে দেন।
স্থানীয় নবনির্বাচিত কাউন্সিলর নজরুল ইসলাম খান বিকি জানান, গোডাউনের মালিক হজব্রত পালন শেষে মক্কা থেকে ফোনে আমাকে জানালে, সকালে ঘটনাস্থলে যাই এবং আমি মনেকরি ওরা চোর ডাকাত যেই হোক তাকে আইনের আওতায় আনা উচিত।
পূবাইল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাহিদুল ইসলাম বলেন, ঘটনাটি ঘটেছে ভোর রাতে আমাদেরকে জানানো হয়েছে আজ সকাল সাড়ে ১০টায়,ঘটনাস্থলে গিয়ে জানতে পারি পূর্ব শত্রুতার জেরে এই ড্রাম চুরির চেষ্টা চালিয়েছে।কেউ লিখিত অভিযোগ করলে আমরা ব্যবস্থা নিব।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here