কুরিয়ার সার্ভিসে লোহার ড্রামে ফেনসিডিল পাচার : গ্রেফতার এক

0
30
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : অভিনব কায়দায় কুরিয়ার সার্ভিসে মাধ্যমে লোহার ড্রামে ভরে ফেনসিডিল পাচারকালে গাজীপুর মহানগর পুলিশ অভিযান চালিয়ে ২৮২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এসময় এক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার আসামীর নাম নুর আলম (৪০)। তিনি রংপুর জেলার পরশুরাম থানার চিলার ঝাড় এলাকার নয়া মিয়ার ছেলে। আজ রোববার দুপুরে এসব তথ্য জানিয়েছেন মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) আবু তোরাব মো: সামসুর রহমান।
তিনি আরো জানান, গত ৪ মে দুপুরে গোপন সূত্রে খবর পাওয়া যায়,রংপুর থেকে অভিনব কায়দায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে লোহার ড্রামের ভিতর কাঠের গুড়ার সাথে ভরে মাদক দ্রব্য ফেনসিডিলের একটি বড় চালান গাজীপুরে আসবে। এমন খবরের ভিত্তিতে গত শনিবার জিএমপির একটি চৌকস আভিযানিক দল গাজীপুর মহানগরীর বাসন থানাধীন নলজানি এলাকায় অভিযানে নামে। অভিযানকালে রেইনবো এক্সপ্রেস পার্সেল সার্ভিসেস লিঃ এর অফিসের সামনে থেকে আসামী মোঃ নূর আলমকে গ্রেফতার করে। এসময় তার হেফাজত থেকে একটি লোহার ড্রাম জব্ধ করা হয়। পরে তার দেখানো মতে, লোহার তৈরি ড্রামের মুখ কর্তন করে, ড্রামের ভিতর কাঠের গুড়ার মধ্যে বিশেষ কায়দায় রক্ষিত ২৮২ (দুইশত বিরাশি) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করে জব্ধ করা হয়।
তিনি আরো জানান, ধৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে রংপুরের কথিত মাদক ব্যবসায়ী পলাতক আসামী লিটন (৩০) এর নিকট থেকে মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে বিশেষ কায়দায় লোহার ড্রা মের ভিতরে কাঠের গুড়া দিয়ে ফেন্সিডিলের বোতল রেখে বহন করে। এভাবে নুর আলম রংপুর থেকে অল্প দামে ফেন্সিডিল ক্রয় করে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে এনে গাজীপুর মহানগরী এলাকায় পলাতক আসামী মিলন চন্দ্র (২৮) সহ অন্যান্য খুচরা ব্যবসায়ীর নিকট বিক্রয় করে। এ ঘটনায় ধৃত আসামী ও পলাতক আসামীদের বিরুদ্ধে বাসন থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here