গাজীপুরে অপহৃত দশম শ্রেনীর ছাত্রী উদ্ধার

0
304
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর হতে অপহৃত ভিকটিম(১৫)কে সালনা এলাকা হতে উদ্ধার করেছে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্প।
৫ নভেম্বর রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জিএমপি, গাজীপুর কাশিমপুর থানাধীন রওশন এলাকায় কতিপয় অপহরণকারী ভিকটিমসহ মুক্তিপণের টাকা নেয়ার জন্য অবস্থান করিতেছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি জিএমপি, গাজীপুর সদর থানাধীন সালনা এলাকায় অভিযান পরিচালনা করলে অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে অপহরণকৃত ভিকটিম(১৫), পিতা-মোঃ রতন চন্দ্র মজুমদার, সাং-পোড়াবাড়ী, থানা-সদর, জিএমপি, গাজীপুর’কে নিয়ে গাড়ীযোগে গাজীপুর চৌরাস্তার দিকে পলায়নের উদ্দেশ্যে রওনা করিলে আভিযানিক দলটি অপহরনকারীদের গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করার জন্য উক্ত গাড়ীর পিছনে ধাওয়া করিলে অপহনকারীরা ভিকটিমকে দেশীপাড়া এলাকায় ফেলে দ্রুত পালিয়ে যায়। র‌্যাবের অভিযানিক দলটি অবশেষে সালনা মসজিদ মার্কেট এলাকা হতে ভিকটিমকে উদ্ধার করে।
ঘটনার বিবরণে জানা যায় যে, অপহৃত ভিকটিম পেশায় দশম শ্রেনীর ছাত্রী। সে গত ০১/১১/১৯ তারিখ অনুমান ১৫.৩০ ঘটিকার সময় নিজ এলাকা পোড়াবাড়ী হতে ০৪/০৫ জন অজ্ঞাতনামা ব্যক্তিরা ভিকটিমকে জোরপূর্বক মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে সদর থানায় একটি সাধারন ডাইরী করেন। যার নম্বর-১২৮ তারিখ ০৩/১১/১৯ খ্রিঃ।
বিষয়টি ৫ নভেম্বর ২০১৯ তারিখ ভিকটিমের বাবা র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এসে অপহৃত মেয়ের জন্য আইনগত সাহায্য কামনা করে। অপহরণের ঘটনাটি অবহিত হওয়া মাত্রই অপহৃত ভিকটিম ও অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অবশেষে জিএমপি, গাজীপুর সদর থানাধীন সালনা মসজিদ এলাকা হতে ভিকটিমকে উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here