গাজীপুরে করোনায় চিকিৎসকের মৃত্যু

0
100
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : করোনায় গাজীপুরে আশীষ কুমার বণিক (৪২) নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। তিনি শহীদ আহসান উল­াহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ছিলেন।
গত রবিবার বেলা সাড়ে ১১টার দিকে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রাতে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) পারভেজ হোসেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। ড. আশীষ কুমারের সাত বছরের একটি কন্যা সন্তান রয়েছে। তিনি রাজাধানীর উত্তরায় পরিবার নিয়ে বসবাস করতেন।
আরএমও পারভেজ হোসেন জানান, হাসপাতালে দায়িত্ব পালনকালে করোনায় আক্রান্ত এক নারীর সংস্পর্শে আসেন ড. আশীষ কুমার বণিক। এরপর জ্বর ও করোনার উপসর্গ দেখা দিলে করোনার নমুনা পরীক্ষা করান তিনি। গত ১৩ এপ্রিল তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। এরপর শ্বাসকষ্ট নিয়ে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি হন। অক্সিজেন সিচুরেশন কমে গেলে তাকে ওই হাসপাতালের আইসিইউতে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এদিকে তার মৃত্যুতে শহীদ আহসান উল­াহ মাস্টার জেনারেল হাসপাতালের চিকিৎসকসহ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএমএ গাজীপুর শাখা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here