গাজীপুরে নকল প্রসাধনী তৈরির কারখানার সন্ধান

0
315
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের কোনাবাড়ীর আমবাগ এলাকায় দেশি-বিদেশি বিভিন্ন প্রসাধনী সামগ্রী তৈরির একটি নকল কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। বুধবার রাতে অভিযান চালিয়ে ওই কারখানার সন্ধান পায় পুলিশ।
এ ঘটনায় জাফর আলী সোহেল নামে কারখানার মালিককে আটক করা হয়েছে। সোহেল পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার কাঠালতলী গ্রামের খালেক আহমদের ছেলে।
পুলিশ জানান, সোহেল গাজীপুর মহানগরের কোনাবাড়ী আমবাগ এলাকার বাককু মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকতেন। কয়েকটি কক্ষ ভাড়া নিয়ে দেড় বছর যাবত সুহেল দেশি বিদেশি উন্নত মানের বিভিন্ন ব্র্যান্ডের বডি স্প্রে, ফেইস ওয়াশ ও জনসন বেবি লোশনসহ নকল প্রসাধনী সামগ্রী উৎপাদন করে আসছে। এসব নকল প্রসাধনী সামগ্রী গাজীপুরের বিভিন্ন নামি-দামি সুপারশপসহ কসমেটিক দোকানে বাজারজাত করে।
পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে অভিযান চালিয়ে এসব নকল প্রশাধনী সামগ্রী উদ্ধার করে এবং কারখানার মালিক সোহেলকে আটক করে।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ী-কাশিমপুর জোনের সহকারী কমিশনার থোয়াই অংপ্রু মারমা জানান, আমবাগ ইউনিক স্কুলের পেছনে অবৈধ প্রসাধনী তৈরির কারখানা থেকে বিপুল পরিমাণ মালামাল উদ্ধার করা হয়েছে। যার মূল্য প্রায় ২৫ লাখ টাকা। এ সময় নকল প্রসাধনী তৈরির মূল হোতা জাফর আলী সোহেলকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here