গাজীপুরে নিখোঁজ কলেজ ছাত্রের মরদেহ তুরাগ নদী থেকে উদ্ধার

0
232
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর মহানগরের কড্ডা এলাকায় তুরাগ নদী থেকে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে নিখোঁজের প্রায় ৪৬ ঘন্টা পর গাজীপুর মহানগরের কড্ডা এলাকার তুরাগ নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত রুবেল হোসেন পাবনা সদরের রবিউল হাসানের ছেলে। তিনি গাজীপুর সিটি করপোরেশনের কোনবাড়ি এলাকায় বসবাস করতেন এবং চান্দনা চৌরাস্তা এলাকার ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্র ছিলেন।
কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. কবীরুল আলম জানান, গত রোববার (১৪ জুলাই) নৌকাযোগে বন্ধুদের সাথে কালিয়াকৈরে পিকনিকে যায় রুবেল হোসেন। পরে কালিয়াকৈর উপজেলার রগুনাথপুর এলাকায় নৌকা থেকে তুরাগ নদে লাফ দেয় রুবেলসহ দুই বন্ধু। এ সময় স্রোতের কারণে আর সে পাড়ে উঠতে পারেনি। এক পর্যায়ে তুরাগ নদে পানিতে ডুবে নিখোজ হয় রুবেল হোসেন।
খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে খোজাখুজি করলেও তাকে পাওয়া যায়নি। পরে মঙ্গলবার সকালে ঘটনাস্থল থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে কড্ডা এলাকায় তুরাগ নদীতে ওই ছাত্রের মরদেহ ভাসতে দেখে খবর দেয়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার এসআই মো.লেবু মিয়া জানান, মঙ্গলবার সকালে সিটির কড্ডা বাজার বাসস্ট্যান্ড এলাকায় তুরাগ নদীতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে সকাল ১০টার দিকে লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত কলেজছাত্র রুবেলের লাশ তার বোন মালা শনাক্ত করেছেন।
উল্লেখ্য, গত রোববার সকালে কলেজছাত্র রুবেলসহ ১৩ বন্ধু মিলে ইঞ্জিনচালিত নৌকায় কালিয়াকৈর উপজেলার মকশ বিলে বেড়ানোর জন্য বের হন। দুপুর সাড়ে ১২টার দিকে রগুনাথপুর এলাকায় তুরাগ নদীতে পৌঁছালে রুবেল ও শাহান সাঁতার কেটে নদী পার হওয়ার কথা বলে। এক পর্যায়ে তারা চলন্ত নৌকা থেকে নদীতে ঝাঁপ দেয়। তারা সাঁতার কেটে কিছু দূর যাওয়ার পর ওই স্থান দিয়ে যাওয়া মাটিবাহী নৌকা শাহানকে উদ্ধার করে।
এ সময় রুবেল নদীর পানিতে ডুবে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে রুবেলকে উদ্ধারে কাজ শুরু করে। পরে মঙ্গলবার সকালে তার মরদেহ তুরাগ নদের কড্ডা এলাকা থেকে উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here