গাজীপুরে বর্ণাঢ্য আয়োজনে বড়দিন উদযাপিত

0
234
728×90 Banner

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর প্রতিনিধি : গাজীপুর সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডের ৫০৮ পশ্চিম ভুরুলিয়া বাইবেল কমিউনিটি চার্চ, পশ্চিম জয়দেপুর লাভ বাংলাদেশ চার্চ, কৃষি গবেষণা ব্যাপ্টিষ্ট চার্চ সহ অন্যান্য খ্রিস্টান চার্চে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বড়দিন উদযাপিত হয়েছে।
২৫ ডিসেম্বর শনিবার বড়দিন উপলক্ষে ভোর থেকেই স্বাস্থ্যবিধি মেনে খ্রিস্টান পল্লীগুলোতে উৎসবে মেতে উঠে। সকাল থেকে চার্চে চার্চে খৃষ্টযাগ, উপাসনা, প্রার্থনা সভা, প্রসাদ বিতরণ, উপহার প্রদান ও সঙ্গীতসহ ধর্মীয় নানা আনুষ্ঠানিকতা এবং কর্মসূচির আয়োজন করা হয়। ভক্ত ও অনুসারীরা বিশেষ প্রার্থনায় অংশ নেন। কোন কোন চার্চে কয়েক দফায় ধর্মীয় অনুষ্ঠানাদি হয়েছে।
বড়দিনের তাৎপর্য নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন, রেভারেন্ড বার্নাড বিপুল বিশ্বাস ও সমিরন বাড়ৈ। কেক কাটা অনুষ্ঠানের পর তারা খ্রিস্টান সম্প্রদায়ের সবাইকে শুভ কামনা জানান। এমসয় অনুষ্ঠানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন স্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। উপাসনালয়ে বিশেষ প্রার্থনায় বাংলাদেশের প্রধানমন্ত্রী, মন্ত্রী পরিষদসহ ধর্মবর্ণ নির্বিশেষে সারা বিশ্বের শান্তি ও কল্যাণ কামনা করা হয়। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির জনকের জন্মদিন মুজিববর্ষ উপলক্ষে বিশেষ প্রার্থনা করা হয়। সামনের বছরগুলোতে যেন আর এরকম মহামারির দুর্যোগ মানুষের জীবনে আর না থাকে, সেই প্রার্থনাও জানানো হয় ঈশ্বরের কাছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here