গাজীপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ইজাদুর রহমান মিলন ( ভিডিও )

0
267
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর সদর উপজেলা নির্বাচনে নানা অভিযোগ এনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী ইজাদুর রহমান মিলন। তিনি সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান, ৫০ টি কেন্দ্রে ইভিএমে ভোট হলেও সকাল থেকে তার এজেন্টের কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে । এমনকি ভোটাররা ভোট দিতে গেলে তাদেরকে মারধর করা হচ্ছে। তিনি এবিষয়ে প্রশাসনের অভিযোগ করেও কোনো প্রতিকার না পাওয়ায় বেলা ১১ টার সময় তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে নির্বাচন বয়কট করে সরে দাঁড়ালেন । এবং তার ভোটারদের কেন্দ্রে না যাওয়ার জন্য আহ্বান জানিয়েছেন তিনি।
এ নির্বাচনে ৪ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও নির্বাচনের আগেই দুইজন প্রার্থী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট রিনা কে সমর্থন জানিয়ে সরে দাঁড়ায়। এর পরে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হওয়ার কথা ছিল। কিন্তু এ নির্বাচন থেকে ইজাদুর রহমান মিলন সরে দাঁড়ানোর পর নৌকার বিরুদ্ধে আর কোনো প্রার্থী থাকলো না।
পঞ্চম ধাপে গাজীপুর সদর উপজেলা নির্বাচনে ৫০টি ইভিএম কেন্দ্রে সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বিকাল ৫টা পর্যন্ত চলার কথা রয়েছে।
এ নির্বাচনের মোট ভোটার মোট ভোটার ১লাখ ১৭হাজার ৪৮৫ জন। এর মধ্যে মহিলা ৫৮ হাজার ৫১৮জন ও পুরুষ ৫৮হাজার ৯১৭ জন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here