গাজীপুর মহানগর যুববিভাক আয়োজিত যুব ফুটবল টুর্নামেন্ট ২০২৩

0
80
728×90 Banner

সবুজ আহমেদ ( কাশিমপুর প্রতিনিধি): গাজীপুর মহানগরীর বিভিন্ন উপজেলা ও থানা ভিত্তিক যুব ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে।
আজ ১লা সেপ্টেম্বর ২৩ইং রোজঃ শুক্রবার সময়ঃ সকাল ৭টায় ১ম দিনর ৪ টি দলের মধ্যকার খেলা ভিন্ন ভিন্ন দুইটি মাঠে যথাক্রমে “পোড়াবাড়ি সাহ সুফি ফছিহ ঊদ্দিন হাই স্কুল খেলার মাঠে ( সদর উত্তর ও কাউলতিয়া ফুটবল ক্লাব বনাম সদর দক্ষিণ ও মধ‍্য যুব ফুটবল ক্লাব) এবং কোনাবাড়ী জারুন পিয়ারা বাগান খেলার মাঠে ( কাশিমপুর ফ্রেন্ডস ক্লাব ফুটবল বনাম কোনাবাড়ী উদিয়মান ফুটবল ক্লাব) এর মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়।
উক্ত খেলায় সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক ও গাজীপুর মহানগর যুব বিভাগের সভাপতি হোসেনআলী।
উক্ত যুব ফুটবল টুর্নামেন্টের উদ্ভোদনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ, সমাজসেবক প্রফেসর জামাল উদ্দীন,বক্তৃতার প্রারম্ভে তিনি খেলোয়ারদের উদ্দেশ্যে বলেন, আজ আমরা আসুন যুব সমাজকে মাদকাসক্ত থেকে খেলা ধুলার মধ্যমে হলেও দুরে রাখি। তা না হলে সমাজে যুবকদের মাঝে মাদক ব্যপক ভাবে ছরে যাবে।তাই এই যুব সমাজকে রক্ষা করতে সুস্থ সাংস্কৃতির বিকল্প নেই। যুবকরাই সমাজ পরিবর্তনের হাতিয়ার।
তাদেরকে দেশ ও জাতী গঠনে সামনের নেতৃত্বে এগিয়ে আশার আহ্বান জানিয়ে আজকের খেলা শুভ উদ্ভোদন করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহিদ হাসান সভাপতি ভূমি অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটি ও নাহিদুর রহমান কোঅর্ডিনেটর মুসলিম ওয়ার্ল্ড আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ রবিউল হক,মাসুম বিল্লাহ, তারিকুজ্জামান মাহফুজুর রহমান শামসুজ্জামান সিকদার, আবু জাফর প্রমুখ। ম্যাচ পরিচালনায় ছিলেন যথাক্রমে মোঃ আনিসুর রহমান, সহকারি রেফারি দ্বয় মোঃ আঃ রহিম ও মোঃ মনির (কোনাবাড়ী জারুন পিয়ারাবাগান খেলার মাঠে) এবং মোঃ জিয়াউদ্দিন জিয়া ( পোড়াবাড়ি সাহ সুফি ফছিহ ঊদ্দিন হাই স্কুল খেলার মাঠে) রেফারিরসহকারী ছিলেন নজরুল ইসলাম ও কামাল হোসেন।
উক্ত খেলায় ১ম দিনের ফোলাফল হলো কোনাবাড়ী উদীয়মান ফুটবল ক্লাব ২/১ গোলের ব্যাধানে কাশিমপুর ফ্রেন্ডস ক্লাবকে হারিয়ে বিজয় লাভ করে দ্বিতীয় রাউন্ডে উঠে এবং পোড়াবাড়ি সাহ সুফি ফছিহ ঊদ্দিন হাই স্কুল খেলার মাঠে (সদর উত্তর ও কাউলতিয়া ফুটবল ক্লাবকে ৩/১ গোলের ব্যবধানে হারিয়ে সদর দক্ষিণ ও মধ‍্য যুব ফুটবল বিজয় লাভ করে দ্বিতীয় রাউন্ডে উঠে)।
সবাই পেইজ টাকে লাইক কমেন্ট শেয়ারের মাধ্যমে যুবসমাজের মাঝে জানিয়ে দিন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here