গাজীপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

0
151
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা রোববার সকালে অনুষ্ঠিত হয়েছে। উক্ত মাসিক কল্যাণ সভায় সভাপতিত্ব করেন জিএমপি’র পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির, পিপিএম (সেবা)।
সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ বরকতউল্লাহ খান, বিপিএম (সেবা), তানভীর মমতাজ, উপ-পুলিশ কমিশনার (সদর ও অর্থ), মিজানুর রহমান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (এস্টেট এন্ড ডেভেলপমেন্ট) হুমায়ুন কবির, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি), ফারজানা ইসলাম, উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক এন্ড ট্রান্সপোর্ট), নূরে আলম, উপ-পুলিশ কমিশনার ডিবি (দক্ষিণ), আব্দুল্লাহ-আল মামুন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগন, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ, আর আই পুলিশ লাইন্স, বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ।
এ সময় পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির সভায় উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যার বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। তাদের বিভিন্ন সমস্যার কথা শুনে তা শীঘ্রই সমাধানের আশ্বস্ত করেন।
তিনি বলেন-প্রতিটি পুলিশ সদস্যকে আরো সতর্কতা অবলম্বন করে দায়িত্ব পালন করতে হবে। সকল পুলিশ সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালনের সাথে সাথে নিজের স্বাস্থের প্রতি যতœবান হতে হবে। ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ এর নির্দেশিত পুলিশিং, পুলিশের ইমেজ, সোশ্যাল মিডিয়া ব্যবহার সংক্রান্ত নির্দেশনাবলী, শৃঙ্খলা- ড্রেসকোড বজায় রেখে পেশাদারিত্বের সাথে দায়িত্বসহ বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়াও জিএমপির ৩ জন পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট থেকে চিকিৎসার জন্য চেক প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here