গাজীপুর সিটি নির্বাচন সুষ্ঠু হওয়ায় সিইসিকে ডেমোক্রেটিক পার্টির অভিন্দন

0
70
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু, শান্তিপূর্ণ ও অবাধ হওয়ায় প্রধান নির্বাচন কমিশনার( সিইসি) সহ সকল নির্বাচন কমিশনারকে ডেমোক্রেটিক পার্টির পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। সোমবার (২৯ মে) সকালে জাতীয় প্রেসক্লাব চত্বরে ডেমোক্রেটিক পার্টির প্রতিষ্ঠাতা আহ্বায়ক এস. এম. আশিক বিল্লাহর সভাপতিত্বে এক অনুষ্ঠানে এই অভিনন্দন জানোনো হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক রাষ্ট্রদূত ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের অন্যতম সভাপতি অধ্যাপক নিম চন্দ্র ভৌমিক। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এম. এ. জলিল। প্রধান বক্তা ছিলেন কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহমেদ। আরো বক্তব্য দেন বাংলাদেশ জাসদের নেতা হুমায়ুন কবির, আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম, এএসএম রাজিয়া সুলতানা, কৃষক শ্রমিক পার্টির রতনা, বঙ্গবন্ধু সংস্কৃতি পরিষদের যুগ্ম আহ্বায়ক পল্টন দাস, জনতা সাংস্কৃতিক পরিষদের সভাপতি শেখ বাদশাউদ্দিন মিন্টু সহ বিভিন্ন সংগঠনের নেতা ও সংগঠকরা।
প্রধান অতিথির বক্তব্যে ড. নিম চন্দ্র ভৌমিক বলেন, গাজীপুরে সিইসির ভূমিকাকে গণতন্ত্রের বিজয় বলা যায়। গাজীপুরের নির্বাচন আন্তর্জাতিকভাবেও গ্রহণযোগ্যতা পেয়েছে। আমরা আশা করি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সকল রাজনৈতিক দলের অংশগ্রহণে অবাদ ও সুষ্ঠু হবে।
সভাপতির বক্তব্যে এস. এম. আশিক বিল্লাহ বলেন, ‘‘আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির পক্ষ থেকে আমরা ৩০০ আসনে প্রার্থী মনোনয়ন দেওয়ার প্রস্তুতি নিচ্ছি। আমি সকল রাজনৈতিক দলকে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানাই।’’
প্রসঙ্গত, ২৫ মে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here