চাঁদরাতে ৮ বছর ধরে মমতাজের গান

0
189
728×90 Banner

ডেইলি গাজীপুর বিনোদন: এমন ধারাবাহিকতা সম্ভবত আর কোথাও নেই। টানা ৮ বছর ধরে প্রতি ঈদের চাঁদরাতে টিভি পর্দায় সরাসরি গান আর গল্প নিয়ে হাজির হচ্ছেন ফোক স¤্রাজ্ঞী সংসদ সদস্য মমতাজ।
যার ব্যতিক্রম ঘটছে না এবারও। বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশন কর্তৃপক্ষ নিশ্চিত করেছে, এবারও চাঁদরাতে ৮টা ১৫ মিনিটে শুরু হবে ‘রঙের বাজার’ নামের বিশেষ এই অনুষ্ঠান।
চ্যানেলটির অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ বলেন, ‘গত ৮ বছর থেকে বাংলাভিশনে প্রতি ঈদে চাঁদরাতে মমতাজের সংগীতানুষ্ঠান প্রচার হয়ে আসছে। এটি এখন নিয়মে পরিণত হয়েছে। আমরা, মমতাজ আপা এবং আমাদের দেশ-বিদেশের দর্শকরা এই অনুষ্ঠানটির জন্য প্রতি ঈদে রীতিমতো অপেক্ষায় থাকি। আশা করছি অন্য বছরগুলোর চেয়ে এবারের আয়োজন আরও সমৃদ্ধ হবে।’
এদিকে মমতাজ বেগম বলেন, ‘ঈদের সময় ঘনিয়ে এলেই এই বিষয়টি মাথায় ঘোরে। চাঁদরাতের অপেক্ষায় থাকি। এটা আসলে আমাদের নিয়মে দাঁড়িয়েছে। অনুষ্ঠানটি করে খুব আনন্দ পাই আমি।’
জানা গেছে, বিশেষ এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে মমতাজের সঙ্গে কথা বলার পাশাপাশি গানের অনুরোধও করতে পারবেন। গানের পাশাপাশি এই শিল্পী কথা বলবেন তার সংগীতজীবনের নানা দিক নিয়ে। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন কাওনাইন সৌরভ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here