চোলাইমদসহ রাঙামাটির মাদক সম্রাজ্ঞী সুচিত্রা আটক

0
70
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : ৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ৮টা ৪৫ মিনিটের দিকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাঙামাটি কার্যালয়ের উপ-পরিচালক মিজানুর রহমান শরীফ এর সার্বিক তত্বাবধানে ও নির্দেশনায় সাব-ইন্সপেক্টর শিবনাথ কুমার সাহার নেতৃত্বে রাঙামাটি কোতোয়ালি থানার উত্তর গর্জনতলি এলাকা থেকে রাঙামাটির মাদক সম্রাজ্ঞী সুচিত্রা বড়ুয়া প্রকাশ সুচিত্রা ত্রিপুরা (৪২),পিতা সুনিল দে, মাতা রত্না দে এর বসত ঘরের রান্না ঘরের মেঝে থেকে ৬টি প্লাস্টিকের জ্যারিকেন থেকে প্রতিটিতে ১০ লিটার করে সর্বমোট ৬০ লিটার চোলাইমদ উদ্ধার ও জব্দ করা হয়।
উদ্ধারকৃত চোলাইমদসহ মাদক সম্রাজ্ঞী সুচিত্রা বড়ুয়া প্রকাশ সুচিত্রা ত্রিপুরাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর সারনির ২৪ (খ) ধারায় রাঙামাটি কোতোয়ালি থানায় ১টি নিয়মিত মামলা দায়ের করা হয়। মামলা নং-০৩/২০২২ তারিখ ০৩/০২/২০২২ ইংরেজি।
স্থানীয়রা জানান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাঙামাটি কার্যালয়ের সদস্যদের ও পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রায় আরো ১০ প্লাস্টিকের জ্যারিকেন থেকে প্রতিটিতে ১০ লিটার করে ১শত লিটার চোলাইমদ কাপ্তাই হ্রদের পানিতে ঢেলে দেয়।
জানা গেছে, মাদক সম্রাজ্ঞী সুচিত্রা বড়ুয়া প্রকাশ সুচিত্রা ত্রিপুরার বিরুদ্ধে চট্টগ্রামের বায়েজিদ থানায়, হাটহাজারী থানায়, রাউজান থানায়, রাঙামাটির কাউখালী ও কোতয়ালি থানায় প্রায় ডজনখানিক মাদকের মামলা রয়েছে।
রাঙামাটির কাউখালী ও কোতয়ালি থানার মাদক মামলায় মাদক সম্রাজ্ঞী সুচিত্রা বড়ুয়া প্রকাশ সুচিত্রা ত্রিপুরার ব্যবসায়ীক পার্টনার দেলোয়ার হোসেন প্রকাশ খোকন গত ১৬ জানুয়ারি তারিখ থেকে রাঙামাটি জেলহাজতে রয়েছে।
উত্তর গর্জনতলি এলাকার স্থানীয়রা জানান, এ মাদক সম্রাজ্ঞী সুচিত্রা বড়ুয়া প্রকাশ সুচিত্রা ত্রিপুরার সাথে মাদক ব্যবসায় সংঘবদ্ধ ১টি চক্র রয়েছে, যার সাথে ক্ষমাসীন দলের লোকজনও জড়িত।
মাদক উদ্ধার ও জব্দ অভিযানে রাঙামাটি কোতোয়ালি থানার এসআই অহিদ উদ্দীন জামাল, মহিলা পুলিশ এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাঙামাটি কার্যালয়ের সিপাহীরা সহযোগিতা করেন।
আটক মাদক সম্রাজ্ঞী সুচিত্রা বড়ুয়া প্রকাশ সুচিত্রা ত্রিপুরাকে আজ বৃহস্পতিবার রাঙামাটি আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে রাঙামাটি জেলহাজতে প্রেরণ করার আদেশ দেন।
বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here