ছিনতাইয়ের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে,মামলা,গ্রেপ্তার ৪

0
55
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ :গাজীপুরের টঙ্গীতে একটি পোশাক কারখানার মালামাল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত শনিবার রাতে টঙ্গীর হোসেন মার্কেট এলাকার মার্স র্স্টিচ নামক কারখানার মালামাল ছিনতায়ের ঘটনা ঘটলে রোববার রাতে পুলিশ মালামালসহ চারজনকে গ্রেপ্তার করে।
এ ঘটনায় স্থানীয় যুবলীগ নেতা বিল্লাল মোল্লাসহ আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিল্লাল মোল্লা গাজীপুর সিটি করপোরেশনের ৫৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থীতা ঘোষনা করেছেন।
এ ঘটনায় অন্যন্য অভিযুক্তরা হলেন,শহিদ(৪৫),মাসুদ(২২),নাহিদ(২৫)। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছেন।
গ্রেপ্তারকৃতরা হলেন, টঙ্গীর দত্তপাড়া এলাকার হারুনুর রশিদেরে ছেলে এস কে মোস্তাফিজুর রহমান(৪৩) ও তার ভাই এস কে বনি(৩২),লক্ষীপুর জেলার রায়পুর থানার ছর বংশী উদমারা গ্রামের ইউসুফ আলীর ছেলে শাকিল(২৫) ও জামালপুর জেলার বকশিগঞ্জ থানার উকিল সরকারের ছেলে বাবু সরকার(২৪)।
সোমবার দুপুরে থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.শাহ আলম।
সংবাদ সম্মেলনে জানানো হয়, শনিবার রাতে কারখানাটির পঞ্চাশ লাখ ছাব্বিশ হাজার পাঁচশত টাকার কাপড় নিয়ে একটি কাভার্ডভ্যান আশুলিয়া এলাকার একটি কারখানার উদ্যেশে রওনা হন। কাপড় বোঝাই কাভার্ডভ্যানটি কারখানা থেকে বের হলেই চালক ও হেলপারকে জিম্মি করে ফেলে এ কে মোস্তাফিজ তার ছোট ভাই এস কে বনি ও তার সহযোগিরা। পরে টঙ্গীর বনমালা এলাকার একটি গুদামে কাপড় মজুদ করা হয়। ঘটনাটি জানতে পেরে রাতেই কারখানা কর্তৃপক্ষ মালামাল উদ্ধার করতে টঙ্গী পশ্চিম থানা পুলিশে অভিযোগ দায়ের করেন। ঘটনার পরদিন রোববার রাতে পুলিশ অভিযুক্ত এস কে মোস্তাফিজ ও তার তিন সহযোগিসহ টঙ্গীর বনমালা এলাকার ওই গুদাম থেকে কয়েক লাখ টাকার মালামাল জব্দ করে।
সংবাদ সম্মেনে আরো বলা হয়, কয়েকদিন আগে অভিযুক্তরা ওই কারখানাটিতে চাাঁদা দাবি করেন। চাঁদা না পেয়ে কারখানার কাভার্ডভ্যানে থাকা কাপড় ছিনতাই করেন। সোমবার গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে চাঁদাবাজি ও ছিনতাইয়ের অভিযোগে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ ঘটনায় পলাতক চারজনকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here