জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশনের সভাপতি ফরহাদ হোসেন

0
373
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশনের সভাপতি নির্বাচিত হয়েছেন।
মঙ্গলবার রাতে বেইলি রোডের মিনিস্টার্স এপার্টমেন্ট ভবনে সংগঠনের সদস্যবৃন্দ নব নির্বাচিত সভাপতিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান ।
মঙ্গলবার রাতে বেইলি রোডের মিনিস্টার্স এপার্টমেন্ট ভবনে গণতন্ত্রের মানসকন্যা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কারান্তরীণ দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশন এ আলোচনা সভার আয়োজন করে । উক্ত সভায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং জাতির পিতা বঙ্গনন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশনের সভাপতি ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন।
এসময় তিনি বলেন, গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনাকে কারান্তরীণ করে মূলত: গণতন্ত্রকেই কারান্তরীণ করা হয় । তৎকালীন অনির্বাচিত ও অবৈধ সরকারই এই কাজটি করেছিল । দেশের জনগন ও আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রচেষ্টায় জননেত্রী শেখ হাসিনা মুক্ত হয়েছেন । তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করছেন যার সুফল আজ দেশের আপাময় জনগণ ভোগ করছে । দেশের উন্নয়ন, কল্যাণ ও জনগনের ভাগ্য উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তিনি দেশের জনগন ও দলীয় কর্মীদের আহ্বান জানান ।
সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন প্রফেসর রোকেয়া বেগম, চিত্রনায়িকা অঞ্জনা, ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল বাকি, অ্যাডভোকেট কামরুজ্জামান, ডাঃ শেখ শহীদুল্লাহ, ও মুরাদ হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here