বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে ‘মো: তফিজ সবুজ শাহী‘ মনোনীত

0
614
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে ‘মো: তফিজ সবুজ শাহী ‘কে মনোনীত করেছে। আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সিনিয়র সহ-সভাপতি মোঃ সহিদুল আলম আকন, সাধারণ সম্পাদক রসায়নবিদ ড.জাফর ইকবাল ( সদস্য কৃষি ও সমবায় উপ-কমিটি, বাংলাদেশ আওয়ামীলীগ) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
মো: তফিজ সবুজ শাহীকে চিঠি বিতরণের সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মো: মিলন,সহ-তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নাসির উদ্দীন বুলবুল,যুগ্ম মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা কারিণা,সহ-মহিলা বিষয়ক সম্পাদক নাছিমা আক্তার,সহ-আইন বিষয়ক সম্পাদক তানিয়া সুলতানা রাখি,সবুজ পাশা প্রমুখ।

 

মো: তফিজ সবুজ শাহী

সাধারণ সম্পাদক রসায়নবিদ ড.মোঃজাফর ইকবাল বলেন, মো: তফিজ সবুজ শাহী আমাদের সাথে দীর্ঘদিন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পদে সততা ও ন্যায়নিষ্ঠার সাথে সাংগঠনিক কর্মকান্ড দক্ষতার সাথে পালন করেছেন, এজন্য সাংগঠনিক সভায় নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে উনাকে উক্ত পদে মনোনীত করা হয়। আশা করি মুজিবীয় আদর্শকে লালন করে সংগঠনের কর্মকান্ড আরও দায়িত্বতার সাথে পালন করবেন।
নবনিযুক্ত প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ‘মো: তফিজ সবুজ শাহী ‘ বলেন, রাজনীতি ও সমাজসেবামূলক বিভিন্ন কর্মকান্ডের সাথে তার পরিবার জড়িত, এছাড়াও উনি ছাত্র জীবনে সবসময়ই ছাত্রলীগের বিভিন্ন সাংগঠনিক কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালন করেছেন। তাই মুজিবীয় আদর্শকে লালন করেই সামনের পথ অগ্রসর হতে চান এবং তাকে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে মনোনীত করায়, প্রতিষ্ঠাতা ও সিনিয়র সহ-সভাপতি, সাধারন সম্পাদক সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here