জীবনের ঝুকি নিয়ে সত্য উদঘাটনে সাংবাদিকদের দিনরাত কাজ করতে যেতে হয় ……. জেএসএস চেয়ারম্যান

0
516
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : জাতীয় সাংবাদিক সোসাইটি (জেএসএস) এর চেয়ারম্যান লায়ন এড. এম এ মজিদ বলেন, জীবনের ঝুকি নিয়ে সত্য উদঘাটনের জন্য সাংবাদিকদের দিনরাত কাজ করতে যেতে হয়। অপরাধীদের মুখ উম্মুচন প্রসঙ্গে ফেনীর নূসরাত হত্যার ঘটনা উল্লেখ প্রসঙ্গে তিনি একথা বলেন।
শুক্রবার বিকেলে জাতীয় সাংবাদিক সোসাইটি ঈশ্বরদী সাংগঠনিক জেলা শাখার অভিষেক ও সম্বর্ধনা উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। ঈশ্বরদী সাংগঠনিক জেলা শাখার সভাপতি তৌহিদ আক্তার ( টিএ পান্না )’র সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাজশাহী রেঞ্জের পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন সাংবাদিক ও পুলিশ একটি কাঁচির দুটি ফলক। সাংবাদিক ও পুলিশের কাজে কোন সময় নির্ধারিত থাকেনা যে কোন সময় যে কোন কাজে সাংবাদিক এবং পুলিশদের ঘটনাস্থলে গিয়ে তথ্য সংগ্রহ করতে হয়। উভয়ই জীবনের ঝুকি নিয়ে মানুষের কল্যাণেই কাজ করেন।


অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় মহাসচিব নাসির উদ্দিন বুলবুল,ঈশ্বরদী থানা অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকি, কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান ডঃ এড. শিব্বির আহমদ, দীপক কুমার পাল, ও মোঃ হারুন-অর-রশিদ, গণশিক্ষা সচিব প্রদীব গোস্বামী,এ এ হান্নান,আসাদুজামান সুমন, এড.হেদায়েতউল হক, আ. রউফ জোয়াদ্দার বিপুল,বাপ্পী প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here