টঙ্গীতে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

0
70
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের টঙ্গীতে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন কাজী মাজহারুল ইসলাম ও তার পরিবারের সদস্যরা। শনিবার দুপুরে টঙ্গীর সাতাইশ সুখীনগর মাটিয়া এলাকায় তার নিজ বাসভবনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় তার সহোদর ভাই কাজী মোশারফ হোসেনসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
এসময় ভুক্তভোগীরা বলেন, সাতাইশ সুখীনগর এলাকায় তাদের পৈত্রিক জমি ব্যাংকের কাছে মর্টগেজ থাকা অবস্থায় সৎ ভাইএর নামে লিখে দেন তাদের বাবা কাজী আব্দুল আলীম। পরে তারা সব ভাই বোনের অর্থায়নে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছিলেন। সেই সাথে ব্যাংকের পাওনা ঋনও শোধ করেছেন। এরপর তাদের না জানিয়ে তাদের বাবা গোপনে তাদের নামে দলিলকৃত ওই সম্পত্তি স্থানীয় আসিফুজ্জামান নামে এক ভূমিদস্যুর কাছে অবৈধ ভাবে বিক্রি করে দেন। এরপর থেকে আসিফুজ্জামান তার দলবল দিয়ে বাড়ি দখলের চেষ্ঠা করে আসছিল। একপর্যায়ে গত এক বছর আগে সন্ত্রাসীরা মাজহারুল ইসলামকে অপহরণ করে জোর পূর্বক সাদা স্ট্যাম্পে সাক্ষর রাখে। এঘটনায় আদালতে পৃথক দুটি মামলা হয়। এরপর থেকে ভুমিদস্যুরা বিভিন্ন ভাবে তাদের হয়রানি করছে বলেও দাবী করেন তিনি। এঘটনায় সুষ্ঠ বিচার দাবী করেন ভুক্তভোগীর পরিবার।
অপরদিকে সংবাদ সম্মেলন শেষ হওয়ার পর তাদেরকে এলাকা ছাড়ার হুমকি দেয় ভুমিদস্যুরা পরে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়।
অফিসার ইনচার্জ শাহ আলম জানান, বছর খানেক আগে থানায় লিখিত অভিযোগ করেছিলেন যেহেতু বিষয়টি জমি সংক্রান্ত তাই আমরা তাদের আদালতে যাওয়ার পরামর্শ দিয়েছি। এবিষয়ে আজকেও জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here