টঙ্গীতে নববধূর লাশ উদ্ধার ॥ স্বামী আটক

0
127
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গীতে প্রেমের টানে পালিয়ে স্বামীর সাথে সংসার জীবন শুরুর এক মাসের মধ্যে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। নিহতের নাম সুমাইয়া আক্তার (১৩)। গত বৃহস্পতিবার টঙ্গীর গুশুলিয়া ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের স্বামী ইয়াসিন আরাফাত প্রতিবেদককে জানান, আরাফাত তার স্ত্রীকে নিয়ে দেওড়া মুদাফা এলাকায় সালাহ্ উদ্দিনের টিনসেট বাড়িতে একটি রুম ভাড়া নিয়ে গত এক মাস যাবত সংসার জীবন শুরু করেন। আমি পেশায় একজন ওয়ার্কসপ মিস্ত্রি। স্থানীয় খোকন মিয়ার গ্রীল ওয়ার্কসপে কাজ করি। আমি সকাল বেলা ওয়ার্কসপ থেকে রুমে গিয়ে দেখি আমার স্ত্রী বাথরুমের ভিতর পড়ে আছে। পরে তাকে নিয়ে মেডিকেলে আসি। এখানে আসার পর জানি সে মারা গেছে।
অপরদিকে এই ঘটনায় হাসপাতাল সূত্রে সংবাদ পাইয়া টঙ্গী পশ্চিম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল পর্যবেক্ষণ করে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী ইয়াসিন আরাফাত (১৭) কে গ্রেফতার করেছে। ইয়াসিন আরাফাত ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার বল্লবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে।
নিহত সুমাইয়ার বাবা লাল মিয়া জানান, তাদের বাড়ি নেত্রকোণা জেলার পূর্ব ধোলা উপজেলার নারায়ণদহ গ্রামে। গাজীপুর মহানগরীর ডেগেরচালা এলাকায় তিনি পরিবার নিয়ে বাস করেন। টঙ্গীর একটি স্কুলে ৬ষ্ঠ শ্রেণিতে পড়তো তার ছোট মেয়ে সুমাইয়া। স্কুলে যাওয়া আসার পথে পাশের একটি ওয়ার্কসপের কর্মচারী তাকে উত্তোক্ত করতো। বিগত ২৫ দিন আগে ইয়াসিন সুমাইয়াকে ফুসলিয়ে বাড়ি থেকে নিয়ে উদাও হয়। বৃহস্পতিবার সকাল ১০টায় ইয়াসিন ফোনে জানায় সুমাইয়ার অবস্থা ভালো না। পরে টঙ্গী পশ্চিম থানা পুলিশের ফোন পেয়ে তারা সুমাইয়ার লাশ দেখতে যান। এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো: শাহ আলম জানান, নিহতের সুরতহাল প্রতিবেদনে সুমাইয়ার গলায় আঘাতের চিহ্ন ছিল। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমাইয়ার মৃত্যুর সুস্পষ্ট কোন কারণ নিহতের স্বামী ইয়াসিন স্বীকার করছে না। এ ঘটনায় নিহত সুমাইয়ার বাবা লাল মিয়া টঙ্গী পশ্চিম থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here