টঙ্গীতে পুলিশ হুমকি দিলো বাসা ছেড়ে দেওয়ার

0
60
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে লোকমান হোসেন নামে এক ব্যাক্তিকে বাসা ছেড়ে দেওয়ার হুমকি প্রদান করার অভিযোগ উঠেছে টঙ্গী পূর্ব থানার উপ পরিদর্শক অহিদ মিয়ার বিরুদ্ধে। এঘটনায় ৩০ আগস্ট মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব (জন নিরাপত্তা বিভাগ) আখতার হোসেন এর বরাবর লিখিত অভিযোগ প্রদান করেছেন ভোক্তভোগী লোকমান।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, টঙ্গীর ৫৬নং ওয়ার্ড আমজাদ আলী বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন কানাডা প্রবাসী বড় ভাই মোতালেব হোসেনের বাড়ীতে দীর্ঘ ৩০ বছর যাবত বসবাস করছিলেন লোকমান। বেশ কিছু দিন আগে টিনসেড বাড়ীটি ভেঙ্গে বহুতল ভবন নির্মাণ করা হয়। নির্মাণ কাজ ও পরবর্তীতে বাড়ী ভাড়াসহ সার্বিক তত্তাবধানে ছিলেন তিনি। নির্মাণ কাজ চলাকালীন সময় স্বজনদের উপস্থিতিতে বড় ভাই কতৃক ৮শত বর্গফুটের একটি ফ্লাট দেওয়ার প্রতিশ্রুতিতে ফ্লাট নির্মাণ বাবদ তিন কিস্তিতে সর্বমোট ২১ লাখ ৬০ হাজার টাকা পরিশোধ করা হয়। ভবন নির্মাণের পর দীর্ঘ ১০বছর যাবত এই বাড়ীতে বসবাস করে ভাড়া উত্তলোন করে বড় ভাই এর ব্যাংক একাউন্টে জমা করে আসছিলেন লোকমান। গত ২৩ আগস্ট মঙ্গলবার হঠাৎ করে টঙ্গী পূর্ব থানার উপ পরিদর্শক অহিদ মিয়া মুঠো ফোনে লোকমানকে থানায় ডেকে নিয়ে ৩ঘন্টা বসিয়ে রেখে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে ১ সেপ্টম্বরের মধ্যে বাড়ী ছেড়ে যাওয়ার হুমকি প্রদান করেন। অন্যথায় টঙ্গী ব্রীজ থেকে তুরাগ নদীতে ফেলে দেওয়ারও হুমকি দেন।
এবিষয়ে টঙ্গী পূর্ব থানার উপ পরিদর্শক অহিদ মিয়া বলেন, বাড়ী মালিকের ভাই এর ছেলের লিখিত অভিযোগের প্রেক্ষিতে লোকমান হোসেনকে থানায় ডাকা হয়। তাকে কোন প্রকার হুমকি দেওয়া হয়নি।
এবিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ জোনের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার হাসিবুল আলম বলেন, এধরনের কোন অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here