টঙ্গীতে শিক্ষক-কর্মচারীদের প্রতিবাদ সভা

0
399
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: টঙ্গীর পাইলট স্কুল এন্ড গালর্স কলেজের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ পরিবেশনের প্রতিবাদে শিক্ষক-কর্মচারীদের উদ্যোগে আজ মঙ্গলবার দুপুরে কলেজ হল রুমে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
পাইলট স্কুল এন্ড গালর্স কলেজের সাবেক অধ্যক্ষ মো. আশরাফুল আলমের সভাপতিত্বে ও শিক্ষক প্রতিনিধি আবু জাফর আহমেদের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আলাউদ্দিন মিয়া। এতে আরও উপস্থিত ছিলেন শিক্ষক মাহবুব আলম, মো. কামাল হোসেন, মাহাবুবুল আলম, শহিদুল্লাহ, সাইদুর রহমান আকন্দ, কেএম ফারুক হোসেন, রাখী সাহা, কাজী জামাল উদ্দিন মাসুম, মেহের খান প্রমুখ।
অধ্যক্ষ আলাউদ্দিন মিয়া তার বক্তব্যে বলেন, আমি টঙ্গী পাইলট স্কুল এন্ড গালর্স কলেজের দায়িত্ব নেয়ার পর নিয়ম শৃংখলা, অবকাঠামো উন্নয়ন ও শিক্ষার মানোন্নয়নে শতভাগ সফলতা এসেছে। এ সাফল্যে ঈর্ষাণি¦ত হয়ে একটি অশুভ ও কুচক্রি মহল আমাদের বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। তিনি আরো বলেন, টঙ্গীর এই ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠানের সুনাম ও ভাবমূর্তি খর্ব করার জন্য উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা ও কুরুচিপূর্ণ সংবাদ পরিবেশন করা হচ্ছে।
উল্লেখ্য, দৈনিক ‘নয়াদিগন্ত’ পত্রিকা ও একাধিক অনলাইন নিউজপোর্টালে এ প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন, এডহক কমিটি ও শিক্ষক নিয়োগ প্রক্রিয়া নিয়ে মিথ্যা মনগড়া নেতিবাচক সংবাদ পরিবেশনের অভিযোগে ক্ষোভ প্রকাশ করা হয়।


এদিকে অধ্যক্ষের উস্কানিমূলক বক্তব্য, বিষোদগার ও হকারদের লেলিয়ে দেওয়ার ঘটনায় সংশ্লিষ্ট সাংবাদিকরা নিরাপত্তহীনতায় ভুগছেন বলে অভিযোগ করেছেন। এব্যাপারে জীবনের নিরাপত্তা চেয়ে আজ মঙ্গলবার জিএমপির টঙ্গী পশ্চিম থানায় সাংবাদিক আজিজুল হক সাধারণ ডায়েরীর আবেদন করেছেন। এব্যাপারে থানার ওসি এমদাদুল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সাধারণ ডায়েরীর আবেদন পেয়েছি। উর্দ্ধতনকর্তৃপক্ষের সাথে আলাপ করে সিদ্ধান্ত নেব।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here