টঙ্গীতে শিশু অপহরণ অভিযুক্ত যুবক গ্রেফতার

0
77
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ: গাজীপুরের টঙ্গীতে শিশু (১২) নামে এক শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে প্রধান অভিযুক্ত রেজাউল হাসান নিহাদ (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় মরকুন টেকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সকালে টঙ্গী পূর্ব থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত নিহাদ গাজীপুরের টঙ্গী পূর্ব থানার মরকুন কুদ্দছ খলিফা রোড এলাকার বাসিন্দা হান্নান ছেলে।
মামলা সূত্রে জানা যায়, ওই শিশু পরিবারের লোকজনের সাথে মরকুন টেকপাড়া এলাকায় বাস করে। এ সুবাদে সে স্থানীয় মালেক মুন্সী একাডেমি’র ৭ম শ্রেণীর শিক্ষার্থী। স্কুলে যাওয়া আসার সময় প্রায়ই বখাটে যুবক নিহাদ তাকে উত্তোক্ত ও বিরক্ত করতো। গত রোববার সকালে আরবী পড়ার জন্য বাসা থেকে মক্তবে যাচ্ছিলেন শিশু। সকাল ৯ টার দিকে শিলমুন রাজিয়া খাতুন মাদ্রাসার সামনে পৌছামাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা নিহাদসহ অজ্ঞাতনামা ২-৩ তাকে জোরপূর্বক প্রাইভেটকারে তুলে তাকে অজানা স্থানে নিয়ে যায়। এসময় ডাক চিৎকারে আশপাশের লোকজন টের পেয়ে শিশুর পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। একইদিন রাতে ভুক্তভোগির মা বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় একটি অভিযোগ দায়ের করলে অভিযুক্ত নিহাদকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার সংশ্লিষ্ট আইনে মামলা রুজু শেষে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে এবং শিশুকে ডাক্তারী পরিক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. জাবেদ মাসুদ বলেন, এঘটনায় থানায় মামলা হয়েছে। অপহরণের পর ভুক্তভোগি শিশু ধর্ষণের শিকার হয়েছেন কি না তা নিশ্চিত হতে ভুক্তভোগিকে ডাক্তারী পরিক্ষার জন্য হাসপাতালে ও অভিযুক্তকে গ্রেফতারপূর্বক জেলহাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here