টঙ্গীর তারগাছ এলাকায় ৩৫০টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

0
166
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য বেগম শামসুন নাহার ভূইয়ার দিকনির্দেশনায় পরিবারের সদস্যরা ঈদের কেনাকাটা না করে করোনা ভাইরাসের সংক্রমণে ঘরে থাকা কর্মহীন নিম্ন আয়ের গরীব অসহায়, দিন মজুর পরিবারের কথা চিন্তা করে ৩৫০টি পরিবারের মাঝে ঈদ উপহার পৌঁছে দিলেন বুধবার টঙ্গীর তারগাছ এলাকার মুনলাইট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে গাজীপুর মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ মোঃ শহীদ উল্লাহ সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আজমত উল্লা খান। অনুষ্ঠানটি উদ্বোধন করেন গাজীপুর সংরক্ষিত মহিলা সংসদ সদস্য বেগম শামসুন নাহার ভূইয়া এমপি। গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ সাইফুল ইসলাম দুলাল, আলহাজ আবদুল আজিজ, হাজী আবু হানিফ, আক্তার হোসেন গাজী, হাজী বাবুল, হাজী মাইন উদ্দিন মাস্টার, জাহাঙ্গীর আলম, মোঃ মোতালেব হোসেন, মিজানুর রহমান, মনির হোসেন, হাজী বোরহান উদ্দিন, আবু হানিফ, আবদুল হালিম, গাছা থানা মহিলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সখিনা আকতার ও সজল প্রমুখ।
উল্লেখ্য গাজীপুর মহানগর আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল রশিদ ভূইয়া মেমোরিয়াল ট্রাসেন্টর সাধারণ সম্পাদক ও মুনলাইট উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থানা পরিচালক আলহাজ মোঃ শহীদ উল্লাহ বলেন, আমার পরিবারের পক্ষ থেকে ইতিপূর্বে করোনা ভাইরাসের কারণে লকডাউনে থাকা নিম্ন আয়ের ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা করা হয়েছে। বর্তমানে ঈদকে সামনে রেখে আমার পরিবারের সদস্যদের ঈদের কেনাকাটা না করে নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে ৩৫০টি পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে পোলার চাউল, চিনি, সেমাই, সয়াবিন তেল, গুঁড়া দুধ, গরম মসলা, সাবান, পিয়াজ, আলু বিতরণ করা হয়েছে। তিনি এলাকার উচ্চবিত্ত মানুষের প্রতি বিনীত অনুরোধ করেন যে, যার যতটুকু সাধ্য আছে সবাই যেন করোনা ভাইরাসের কারণে লকডাউনে থাকা নিম্ন আয়ের ঘরবন্ধি গরিব অসহায় মানুষের পাশে সহায়তা নিয়ে দাঁড়ায়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here