টঙ্গীর সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজে মশা নিধন, ডেঙ্গু জ্বর ও গুজব বিরোধী সমাবেশ ও র‌্যালী

0
321
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: টঙ্গী সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজ শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবক-অভিভাবিকা সমন্বয়ে মশা নিধন, ডেঙ্গু জ্বর ও গুজব বিরোধী গণ সচেতনতা মূলক র‌্যালী ও সমাবেশ রবিবার অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি কলেজ ক্যাম্পাস থেকে শুরু করে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক ও গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লা প্রদক্ষিণ করে কলেজ ক্যাম্পাসে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।
গণ সচেতনতা মূলক র‌্যালি ও সমাবেশে টঙ্গী সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজের অধ্যক্ষ মো: মনিরুজ্জামানের সভাপতিত্বে এবং প্রভাতী শাখার সহকারী প্রধান শিক্ষক আব্দুল মতিনের পরিচালনায় র‌্যালি ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি ভাষা সৈনিক আব্দুল মতিন চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজের দিবা শাখার সহকারী প্রধান শিক্ষক মো: আবুল কাশেম, শিক্ষক প্রতিনিধি মোস্তফা কামাল, মিসেস ইয়াসমিন নাহার, ইলিয়াস উদ্দিন আকন্দ, মশিউল ইসলাম, সহকারী অধ্যাপক আব্দুল মোতালেব, আবুল কালাম আজাদ প্রমুখ।
উল্লেখ্য, বর্তমানে দেশে বিভিন্ন পাড়া মহল্লায় মশার উপদ্রব ডেঙ্গু জ্বর ও গুজব ছড়িয়ে পড়েছে। তাই শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবক সমন্বয়ে টঙ্গী সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজরে উদ্যোগে গণ সচেতনতা মূলক র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here